আমাকে একটি নিয়ম দেখাও!



আমাকে একটি নিয়ম দেখাও! 🙂
অনিমেষ কাল ধরে চলা আসা নিয়ম!🤗💙
যে নিয়মে, ভাঙা মনে ভালোবাসা পুষে রাখা আছে অফুরন্ত ভালোবাসা! 💖💝
যে নিয়মে প্রতারণা নেই,
নেই মিথ্যে আশ্বাস! 🙃
যে নিয়মের অবাধ্য হবে না কেউ,
যে নিয়মে রাখায় অগাধ বিশ্বাস! 😊
আমাকে এমন একটি নিয়ম দেখাও,
যে নিয়মে আজীবন-আমৃত্যু আবদ্ধ থাকে দুটি প্রান একই নিশ্বাসে! 💞



*** "বেশি যারা ভাবে তারা জীবনকে উপভোগ করতে পারে না 


++-তোমার কি ঘুমাতে কষ্ট হয়?
-হুম
-আর ঘুমালে?
-তখন বেশি কষ্ট হয় তোমাকে স্বপ্নে দেখি।


+++

মিথ্যা বলা মহাপাপ, কিন্তু মেসে থাকা একটা ছেলের বলা মিথ্যা খাবার মেনু ফোনের ওপাশে তার মায়ের মুখে হাসি ফোটাতে পারে।

এই হাসিমুখটা অনেক দামি।  


+++নিজের স্মৃতিশক্তি
ইদানিং নিজেকেই হয়রানি করছে,,,
থাক কোন ব্যাপার নাহ..!

+++- এই শুনো!😌
- হ্যা তোমাকেই বলছি!😪
- বিরিয়ানি খাওয়াবা কবে?😌😋
আমাকে একটি নিয়ম দেখাও! আমাকে একটি নিয়ম দেখাও! Reviewed by NINDOOK LIFE on July 22, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.