এবার এলো মিথিলার ভিডিও?

এবার এলো মিথিলার ভিডিও?
মিথিলার জীবন কাহিনি 

ভূমিকা :- রাফিয়াত রশিদ মিথিলা যিনি মিথিলা নামে বেশি পরিচিত বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী, মডেল, নিত্য শিল্পী, শিক্ষিকা। অন্যদিকে তিনি বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশানালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত রয়েছেন।

মিথিলার প্রাথমিক জীবন 

তিনি পরিবারের বড় মেয়ে। চার ভাই বোন এর মধ্যে তিনি বড়। তিনি প্রথমে ভর্তি হন লিটল জুয়েলস স্কুলে। তারপর তিনি ভর্তি হন ভিকারুননেসা নুন স্কুল এন্ড কলেজে বেলী রোডে অবস্থিত। এখান থেকেই এসএসসি ও এইচএসসি পাস করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স এবং মাস্টার্স দুটোই করেছেন। এরপর তিনি আমেরিকাতে উচ্চশিক্ষার জন্য পাড়ি জমান। তিনি সম্প্রতি দ্বিতীয় মাস্টার্স করেছেন আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট বিষয়ে। সেখানে তিনি স্বর্ণপদক পেয়েছেন সর্বোচ্চ নম্বর দার্তা হিসাবে। তিনি গান শিখেছেন হিন্দোল সংগীত একাডেমিতে, এবং নাচ শিখেছেন বেণুকা ললিতকলা একাডেমিতে, এবং অভিনয় শিখেছেন লোক নাট্যদলের চিলড্রেনস থিয়েটারে। বর্তমানে তিনি জেনেভা বিশ্ববিদ্যালয়ে পিএইচডিরত আছে।

মিথিলার কর্মজীবন

মিথিলা তার কর্মজীবন শুরু করেন একজন পেশাদার উন্নয়নকর্মী হিসাবে। শিক্ষাজীবন শেষে তিনি ব্র্যাকে একজন গবেষক হিসাবে যোগদান করেন, এরপর তিনি আমেরিকায় গিয়ে মিনিয়াপোলিস পাবলিক স্কুল ডিস্ট্রিক্টে কাজ করেন। একবছর সেখানে থাকার পর তিনি বাংলাদেশে ফিরে এসে স্কলাস্টিকায় হাই স্কুলে কাজ শুরু করেন। তিনি নর্দান বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কর্মরত ছিলেন কয়েকবছর । বর্তমানে তিনি ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

মিথিলার ব্যক্তিগত জীবন

২০০৬ খ্রিষ্টাব্দের ৩ আগস্ট তিনি বিয়ে করেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসানকে। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবামও। ২০১৩ সালের ৩০ এপ্রিল তিনি আইরা নামক কন্যাসন্তানের জন্ম দেন। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে যায়। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে ভালবেসে বিয়ে করেন তিনি।

মিথিলার নাটকের তালিকা 

মধুরেণ সমাপয়েত
শুনছেন একজন রেডিও জকির গল্প
হাউসফুল
কিংকর্তব্যবিমূঢ়
ঘুম
এক্স-ফ্যাক্টর
ছাইয়্যা ছাইয়্যা
একজন বস এবং ওরা দুজন
তোর জন্য প্রিয়তা
নুনের মতো ভালোবাসা
দেনমোহর
প্রুফ রিডার
কনেপক্ষ
অনিকেত ভালোবাসা
এই জীবন
ধান্ধা
বাহুলতা
অনুরাধাকে বলা হলো না
হিট উইকেট
সময় চুরি
ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম
প্রমিজ
মিস্টার এন্ড মিসেস
হি এন্ড শি
আমার গল্পে তুমি
মিডনাইট সান 

মিথিলার বিজ্ঞাপন

জুঁই নারিকেল তেল
আফতাব গুঁড়া মসলা
ক্লোজ আপ টুথপেস্ট
রবি মোবাইল অপারেটর
মেরিল পেট্রোলিয়াম জেলি
সোহাগ বাস সার্ভিস

মিথিলার উপস্থাপনা

ভালোবাসার গল্প
ঈদ আনন্দে সুরের ছন্দে
হানিমুন

মিথিলার বিচারক

ভ্যাসলিন হেলদি হোয়াইট

সেদিন ভোরে, তাহসানের বউকে ধরে কোলাকুলি করে।
এক বক্তব্য বলেছেন-
ভাই X বাইর হইলে আমাকে একটু জানাবেন। আমার খুব দেখার ইচ্ছা। ছবি দেইখা মন ভরছে না। আমি ওর অনেক বড় ফ্যান। সো ইচ্ছা তো থাকতেই পারে।  কিছু মনে করবেন না। প্লিজ।

আরেক বক্তব্য কমেন্ট করেছেন-

আরেক জন্য বক্তব্য কমেন্ট করেছেন-
খুব কষ্ট লাগছে মিথিলার স্বামী তাহসান ভাইয়ার জন্য না খারাপ লাগছে তাদের নিষপাপ ছোট মেয়ের জন্য এখন কি হবে ওহ একটা সময় ভেবেছিলাম সব ঠিক হয়ে যাবে মিথিলা আবার ফিরে আসবে কিন্তু যে এভাবে ফিরে আসবে কখনো ভাবিনি😭
এবার এলো মিথিলার ভিডিও? এবার এলো মিথিলার ভিডিও? Reviewed by NINDOOK LIFE on November 06, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.