মিথিলার ভিডিও ভাইরাল নিয়ে নেওয়া হচ্ছে আইনি ব্যবস্থা! মিথিলা যা বললেন?

গতকাল সোমবার সন্ধ্যা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। ইতিমধ্যে ফেসবুকের বেশ কিছু গ্রুপে ছড়িয়ে পড়ে কয়েকটি ছবি। যেখানে ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে মিথিলাকে।

জানা গেছে ফাহমির ফেসবুক আইডি হ্যাক হয়েছে, আর হ্যাক করেই করছেন এইসব কাজ হ্যাকারা বলে বলছেন ফাহমি

আর এই ভিডিও গুলি নিয়ে কোন মিল বা কোন কিছু পাওয়া যায়নি, কারোর চেহারার মিল নে,, আর তারা বলেছে আমরা দুইজন দুজনার ভাল বন্ধু আর তাছাড়া আমাদের মধ্যে তেমন কিছুই নেই!

কিছু কিছু মানুষ এইগুলা ছরাছো আমাদের নামে খারাপ কিছু ধারোনা দিচ্ছে সাধারণ জনগনের কাছে আমাদের কেরিয়ারটা নষ্ট করছে আর তাছাড়া আর কিছুই না,

আমি সবাইকে অনুরোধ করবো যে, দয়াকরে কেউ এইসব বিষয় কেউ কানে দিবেন না, আর কেউ বিশ্বাস করবেন না, এইসব অন্য মানুষের ভিডিও

তবে জানা যায়, ফাহমির ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছে। আর সেই পেজ থেকেই ছড়ানো হয়েছে ছবিগুলো। সেইসঙ্গে বিভ্রান্তি ছড়ানো নানা মন্তব্যও করা হচ্ছে পেজ থেকে।


এদিকে কে বা কারা পেজ হ্যাকিংয়ে সঙ্গে জড়িত আপাতত অনুমানের ভিত্তিতে সেটি যাচাই বাছাইয়ের চেষ্টা চলছে। আজকেই আইনিভাবে হ্যাকারদের শনাক্ত করা হতে পারে। সেইসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অশ্লীল ছবি ও ভুয়া ভিডিও ছড়াচ্ছেন তাদেরকেও নজরদারিতে আনা হবে। বিশেষ করে নানা রকম বানোয়াট তথ্যে মিথ্যে ছবি দিয়ে ভিডিও তৈরি করা ইউটিউবারদের ব্যাপারেও শক্ত অবস্থানে যাচ্ছেন ফাহমি।

কিন্তু এটা জানা যাচ্ছে যে, তারা থানায় জিডিও করেছেন এই বিষয়টা নিয়ে, যারা এইসব কাজ করছে তাদের উপর
মিথিলার ভিডিও ভাইরাল নিয়ে নেওয়া হচ্ছে আইনি ব্যবস্থা! মিথিলা যা বললেন? মিথিলার ভিডিও ভাইরাল নিয়ে নেওয়া হচ্ছে আইনি ব্যবস্থা! মিথিলা যা বললেন? Reviewed by NINDOOK LIFE on November 06, 2019 Rating: 5

1 comment:

  1. আইডি হ্যা হোক আর যায় হোক ছবি গুলো তো আর মিথ্যা না,,তাহলে.????


    ReplyDelete

Powered by Blogger.