তোমার কি ঘুমাতে কষ্ট হয়?

বাবু কি করো?😍
.
—এইতো পড়ি ৷😊
.
—আর কি করে আমার বাবুটা?🤔
.
—আর লাল কলম দিয়ে পড়াগুলা দাগাই ৷🤠
.
—ধুর মরা! আচ্ছা ধরো, এখন যদি তোমার কাছে আমি থাকতাম তাহলে কি করতে? 🙈🙈🙈
.
—তোমাকেও একসেট বই দিতাম, তারপর দুজনে একসাথে গ্রুপ স্টাডি করতাম ৷😆
.
—উফঃ আমি কি তোমার মতো আঁতেল যে বফের বাসায় গীয়েও পড়াশুনা করবো? 😡😡😡
.
—ও ৷ পড়বে না, না? তাহলে তোমাকে নাস্তা খেতে দিয়ে আমি বারান্দায় গীয়ে একা একাই পড়তাম ৷😊
.
—ওরে আঁতেলের বাচ্চা.........ধরো তোমার কাছে বই-খাতা কিচ্ছু নাই; একটা রুমে শুধু তুমি আর আমি ৷ তখন কি করতে? 😇😇😇
.
—তখন তোমাকে রুম পাহারায় রেখে বন্ধুর বাড়িতে গীয়ে বই ধার করে আনতাম ৷🤣🤣🤣🤣



+++চাঁদের গাঁয়ে,
সে দিন কলঙ্গ লেগে ছিল,
যে দিন অন্ধকারকে দিয়ে ছিল নির্জন কারাবাস।
আর মেয়ে তোমার গাঁয়ে,যে দিন হেঁসে ছিলে
ছদ্ম বেশি হাঁসি।


+++একজন সিগারেটখোর যদি তার গফের কথায় সিগারেট খাওয়া ছেড়ে দেয়🐸🐸
তাহলে ওইরকম প্রেম মেয়েদের একশটা করা উচিত 😌🐸😌




+++প্রতিটি মানুষের জীবনে একটা মানুষ হারিয়ে যাওয়ার গল্প থাকে!



+++কিছু কথা বলো কিংবা কিছু দু:খ... কখনো আপন মানুষ ছাড়া অন্যকে বলতে নেই!!
তোমার কি ঘুমাতে কষ্ট হয়? তোমার কি ঘুমাতে কষ্ট হয়? Reviewed by NINDOOK LIFE on July 22, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.