Crush & Confessions Bangla Sms & Text For Girls_06

From:অচেনা কোনো এক প্রেমিকা

To:

হেই মি.😎

🤬ভালবেসে ফেলেছি আপনাকে😌

ভালবাসা জিনিস টা  আসলে কি!!🤔

ফাঁকা রাস্তায় ৭০ স্পীডে ফাঁকা লোকাল বাসে খোলা জানালার পাশের সীট,নাকি মন খারাপের রাজ্যেও মুখে রাখা হাসি...😁

নাকি আপনার মন খারাপের দিনে হাসি এনে দেয়ার

নিশ্চয়তা,নাকি অবিশ্বাস্য বিশ্বাসে এগিয়ে যাওয়া,🤝

নাকি ভাল আচরণ.. ভাল কথা.. ভাল ভাল পদক্ষেপ...

নাকি শত বাধায় হার না মানা জীবন!!

আমার কাছে সবই..

তবে মুলত ভালবাসা মানে অপেক্ষা😔 আপনার জন্য অপেক্ষা। 😍 পৃথিবীর সুন্দরতম অপেক্ষা🥰 ঠিক অপেক্ষা না। প্রতিক্ষা....😚

অসম্ভব সুন্দর আপনি😜 আপনি আমার আভাস হয়ে আসা হতাশা  মুখের হাসি। 😊 আপনি অন্য কারো হন, ভালো হন কিংবা খারাপ হন আমার সবকিছু ঘিরে শুধু আপনাকে চাই🤭।। আমার প্রতি টা স্বপ্নে,আমার প্রতি টা মুহুর্তে আপনার অস্তিত্ব অনুভব করি😴 ভালবাসা নামক এক অদ্ভুত সম্পর্কে জায়গা করে নিয়েছেন আপনি🤭 আমি আপনার সুখের দায়িত্ব নিয়ে বসে আছি🤗 আপনার সাথে জীবনের সুন্দর মুহুর্ত গুলো মনের চিলেকোঠায় বাধাই করে রাখতে চাই👨👨👦👦 আপনার হাত ধরে আকাশচুম্বি হিমালয়,পাহাড়ের ভিরে হারিয়ে যেতে চাই🚵।জীবনের বাকি সময়গুলো আপনার পাশে থাকার সুযোগ দিবেন একবার প্লিজ? 🤞

😜আপনি কি জানেন প্রতিদিন রাতে ঘুম আসার ওষুধ আপনার ছবি।।😅

আপনাকে এতো কিউট হতে কে বলেছে?আচ্ছা, !!! এত্ত রাগ কেন আপনার তারপর আবার এত্ত ভাব.😒.. শুনেছি রাগি মানুষ নাকি খুব ভালোবাসতে পারে🤩 তাইতো  এই অপেক্ষাই আছি😁  অবস্য ভাব থাকবেই🤔 এই ভাব  আর আপনার মুখের হাসিটার   জন্যই আপনাকে এত্ত ভালোবাসি 🥰🥰, আপনি জানলে অবাক হিবেন যে, আপনার প্রোফাইলে  প্রতিদিন আমি কতোবার ঘুরাঘুরি করি😅  কি লজ্জাজনক ব্যাপার!

আপনাকে দেখার জন্য একটা মানুষের এতো চেষ্টা আর সেখানে আপনার সাথে কখনোই চোখাচোখি হলো না 🙈 মানে আপনি একদিন খেয়াল করলেন না। একবার শুধু চোখে চোখ রেখে দেখবেন। ভালোবাসা ছাড়া আর কিছুই খুঁজে পাবেন না।

আমার নজর কিন্তু আপনাকে ঘিরে রেখেছে।😲 অতএব সাবধান।🤬 আপনাকে  দেখি আর ভাবি🤔 অ্যতো ভাব নিয়ে থাকেন  কি ভাব?

আশা করি ভাব কমিয়ে নিবেন 🙂

 হয়তো ভাবছেন আপনাকে  নিয়ে এই লেখিকাটা আবার কে??এতো ভাবতে হবেনা শুধু জেনে রাখবেন কেও একজন যে নিরবে ভালোবাসে  আপনাকে 🤐

নিজের খেয়াল রাখবেন🖤.......

ভগবানের কাছে আশিরবাদ🙏 করি সে যেন আপনাকে সুস্থ ভালো রাখেন।

Crush & Confessions Bangla Sms & Text For Girls_06 Crush & Confessions Bangla Sms & Text For Girls_06 Reviewed by NINDOOK LIFE on December 02, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.