একজন যে নিরবে ভালোবাসে আপনাকে....?

আর হ্যা,,,তুমি যে রাজবাড়ীর মেয়ে,,

রাজবাড়ী গার্লসে পড়ছো এগুলা আমাকে আগে বলবা না??

তাহলে তো আমার বোনকে দিয়ে আরো আগে তোমাকে পটানোর ব্যবস্থা করতাম😉😉

,তুমি রাজবাড়ীর মেয়ে আর আমি ফরিদপুর এর ছেলে,,,পারফেক্ট জুটি হবে😚😚

আর সোনা,,,

আমার আগের আইডি ডিলিট করে দিছি🥵

নতুন আইডি দিয়ে মাঝে মাঝে তোমাকে দেখলেও নক দেবার সাহস পাই নি।😴

যদি তুমি রাগ করো🙂

তাই বলি আর এভাবে রাগ করে থেকো না।

আমার কাছে আসো🥰

হাতটা ধরো😎

এবার কল্পনার রাজ্যে হাটা দাও🤩

যেখানে শুধু তুমি আর আমি🙈

ভালো  থেকো সোনা।

লাভ ইউ😘😘

তোমার প্রেমে পাগল আদমজীয়ান🙈

 

আপনাকে দেখার জন্য একটা মানুষের এতো চেষ্টা আর সেখানে আপনার সাথে কখনোই চোখাচোখি হলো না 🙈 মানে আপনি একদিন খেয়াল করলেন না। একবার শুধু চোখে চোখ রেখে দেখবেন। ভালোবাসা ছাড়া আর কিছুই খুঁজে পাবেন না।

আমার নজর কিন্তু আপনাকে ঘিরে রেখেছে।😲 অতএব সাবধান।🤬 আপনাকে  দেখি আর ভাবি🤔 অ্যতো ভাব নিয়ে থাকেন  কি ভাব?

আশা করি ভাব কমিয়ে নিবেন 🙂

 হয়তো ভাবছেন আপনাকে  নিয়ে এই লেখিকাটা আবার কে??এতো ভাবতে হবেনা শুধু জেনে রাখবেন কেও একজন যে নিরবে ভালোবাসে  আপনাকে 🤐

নিজের খেয়াল রাখবেন🖤.......

ভগবানের কাছে আশিরবাদ🙏 করি সে যেন আপনাকে সুস্থ ভালো রাখেন।

একজন যে নিরবে ভালোবাসে আপনাকে....? একজন যে নিরবে ভালোবাসে  আপনাকে....? Reviewed by NINDOOK LIFE on December 02, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.