Crush & Confessions Bangla Sms & Text For Boy_04

From  : তোমার স্বামী🙈

এই  শুনো,

ন্যাকামি করে লাভ ইউ বলবো না🥵শুধু এইটাই বলি

সরি তার কারন অনুমতি না নিয়েই তোমার ছবি ব্যবহার করেছি।

আর ছবি পাইলাম কই জানো?তোমার ফেসবুক থেকে নিয়েছি।

এসব ছাড়ো বলো কেমন আছো??? আর হ্যা।

শুভ জন্মদিন সোনা🥰

অনেক কষ্ট করে তোমার আইডি পেয়েছিলাম,,নক দিয়েছিলাম কিন্তু আমাকে তো ব্লক করেছো। 🤧🤧

তাই এবার আর উইশ করা হলো না। আর ফোন নাম্বারও তো নাই আমার কাছে কিভাবে উইশ করতাম বলো 😑

সরি সোনা। লেট উইশের জন্য। আসলে এভাবে যে উইশ করা যায় আমার মাথাই আসে নাই😜

আর রইলো গিফট এর কথা,,,এইটা দেখা হলে নিয়ে নিও।আর পারলে একদিন দেখা করো😁

ভাবছো কোথায় করবা তাই না???

 আমি তোমার বাসার খুব কাছেই থাকি। 🤪

বি এন কলেজে প্রথম তোমাকে দেখি।সম্ভবত ছোট বোনকে স্কুলে দিতে যাচ্ছিলে আর আমি আমার ভাইকে নিয়ে যাচ্ছিলাম।

মন চাইলে কোনো এক বিকেলে আদমজীর সামনে চলে এসো তবেই দেখা হবে।।

আর হ্যা,,,তুমি যে রাজবাড়ীর মেয়ে,,

রাজবাড়ী গার্লসে পড়ছো এগুলা আমাকে আগে বলবা না??

তাহলে তো আমার বোনকে দিয়ে আরো আগে তোমাকে পটানোর ব্যবস্থা করতাম😉😉

,তুমি রাজবাড়ীর মেয়ে আর আমি ফরিদপুর এর ছেলে,,,পারফেক্ট জুটি হবে😚😚

আর সোনা,,,

আমার আগের আইডি ডিলিট করে দিছি🥵

নতুন আইডি দিয়ে মাঝে মাঝে তোমাকে দেখলেও নক দেবার সাহস পাই নি।😴

যদি তুমি রাগ করো🙂

তাই বলি আর এভাবে রাগ করে থেকো না।

আমার কাছে আসো🥰

হাতটা ধরো😎

এবার কল্পনার রাজ্যে হাটা দাও🤩

যেখানে শুধু তুমি আর আমি🙈

ভালো  থেকো সোনা।

লাভ ইউ😘😘

তোমার প্রেমে পাগল আদমজীয়ান🙈

Crush & Confessions Bangla Sms & Text For Boy_04 Crush & Confessions Bangla Sms & Text For Boy_04 Reviewed by NINDOOK LIFE on December 02, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.