Crush & Confessions Bangla Sms & Text For Girls_05

From:এটা না হয় অজানায় থাক

প্রিয়

কোথায় থেকে শুরু করবো আমি নিজেও জানি না। তোমার কথা যে বলেও শেষ করা যাচ্ছে না।

 প্রথম দেখেছিলাম ধানমন্ডি - কলেজের সামনে,আমার দিকে ফিরেও তাকাও নি😒 তোমার এই জিনিসটাই বেশি ভালো লেগেছে তুমি কাউকেই পাত্তা দেও নি, সোজা ভর্তি হয়ে চলে আসছো, কলেজের গ্রুপ থেকে তোমার আইডি পেয়েছি, আমি কে সেটা না জানাই থাক কিন্ত তোমার কাছের লোক। তোমাকে দেখে তোহ প্রেমে পরেছিলাম কিন্তু তোমার সাথে কথা বলার পর তোহ তোমার নেশায় আসক্ত। ব্যবহার, রূপ, গুন সব দিক দিয়েই তুমি অপরূপ। যে কেউ তোমার প্রেমে পরে যাবে।

তোমাকে মনের কথা বলার সাহস পাচ্ছি না তাই কনফেস করলাম এই পেইজ এ। তোমার হাসি, তোমার রাগ সব কিছুতেই যেনো আমি আসক্ত, কিন্তু কখনো তোমায় বলতে পারবো না তোমায় কতটা ভালোবাসি। দূর থেকেই ভালোবেসে যাবো।

কারন আমি জানি তুমি শুধু আমাকে তোমার ভালো বন্ধু ভাবো তাই বন্ধুত্বটা নষ্ট করতে চাচ্ছি না।

তোমার জন্য দোয়া করি, ভালো থেকো প্রিয়

Crush & Confessions Bangla Sms & Text For Girls_05 Crush & Confessions Bangla Sms & Text For Girls_05 Reviewed by NINDOOK LIFE on December 02, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.