Crush & Confessions Bangla Sms & Text For Boy_03

প্রিয় ,

বিগত অনেক বছর যাবত তোমাকে দেখি আসছি ।শুরুতে তোমাকে অনেকটা বিরক্তিকর মনে হলেও ধীরে ধীরে তোমার প্রতি আমার একটা ভালো লাগা কাজ করতে থাকে ।

আমার এই ভালো লাগা কবে যে ভালোবা__য় পরিণত হয়ে গেছে তা আমি নিজেও জানি না।

তোমার চোখের ঐ চাহনিতে কি আছে একটু বলবা প্লিজ  ...?

বার বার ক্রাশ খাই তো ।

হাসলে কিন্তু তোমায় সেই লাগে ।

তুমি কিন্তু সবসময় হাসিখুশি থেকো ।

তোমার ঐ হাসি মাখা মুখটা দেখার জন্য বার বার ফিরে আসবো ।

আমার ফোনের ওয়ালপেপারে আজও তুমি । ফেসবুকের সার্চ লিস্টে ফার্স্ট নামটাও কিন্তু তোমারই ।

দিনে কতবার যে আমি তোমার আইডিতে ঢুকি।তার নোটিফিকেশন যদি পেতা ,তাহলে সেই নোটিফিকেশনের যন্ত্রনায় তুমি ফেসবুকেই আসতা না ।

তোমায় ঘিরে আমার হাজারও না বলা অনুভূতি,হয়ত এই অনুভূতি গুলা কখনোই ব্যক্ত করা হবে না ..//

বলা হবে না কতটা তোমায় ভালোবা__ .।

আচ্ছা প্রিয় ,

একপাক্ষিক ভালোবাসব কি বুঝ ..?

একপাক্ষিক ভালোবাসা যা সবার দ্বারা সম্ভব না

হ্যাঁ,আমি তোমায় একপাক্ষিক ভালোবাসি ।

আমি আমার এই একপাক্ষিক ভালোবাসার অনুভূতি দিয়েই জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত তোমায় ছুয়ে যাব ইনশাল্লাহ ।

তুমি কি জানো ..?

তোমার  স্মরণে আজও আমার বুকের ভীতর ক্ষরণ হয় ।

তোমায় নিয়ে বলা শুরু করলে তো তা শেষ হবার নয় ......

এই প্রযুক্তির দুনিয়ায় আমি আমার এই একপাক্ষিক ভালোবাসার স্মৃতিচিহ্নটুকু রেখে গেলাম।

ভালো থেকো প্রিয়।নিজের যত্ন নিও ।

আর জেনে রেখো তোমার ভালো থাকাই আমার ভালোবাসা ।

ইতি

____!

️ 🧡 💛 💚 💙 💜 🤍

Crush & Confessions Bangla Sms & Text For Boy_03 Crush & Confessions Bangla Sms & Text For Boy_03 Reviewed by NINDOOK LIFE on November 04, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.