Crush & Confessions Bangla Sms & Text For Girls_02

তোমাকে সামনা সামনি পরিচয় দেওয়ার সৌভাগ্য আমার কখনো হয় নি।দেখেছি শুধু দুর থেকে।কখনো বন্ধুত্ব করতে আসিনি যদি ফিরিয়ে দাও সেই ভয়তে।তবে আজ বলবো।ভালো লাগে।হ্যাঁ,তোমাকে অনেক ভালো লাগে।ভালো লাগে তোমার হাসি,তোমার ঐ ""ঘোনো চুলের  আড়ালে লুকিয়ে রাখা চোখ""।অনেক দিন হয়েছে তোমাকে দেখি নি।বার বার ভাবি শহর কবে সুস্থ্য হবে।তোমার কলেজ  কবে খুলবে।তুমি কবে আগের মত তোমার কলেজে আসবে আমি কবে আবার দুর থেকে তোমাকে দেখবো।তোমার হাসি দেখবো।ভালোবাসি বলার সাহস হয়তো আমি কখনো করতে পারবো না।তবে সত্যিই ভালোবাসি।এই ভালোবাসাটা হঠাৎ করে না।অনেক দিনের।অল্প অল্প করে হৃদয়ে এই ভালোবাসা আমি জমা করেছি জান্নাত।আজ পোস্ট করছি কারণ কেনো জানি না মনে একটা ভয় কাজ করছে,অনেক দুরে চলে যাওয়ার ভয়।শহরের সুস্থ্য হওয়া পর্যন্ত যদি আমি আর না থাকি।তবে তোমাকে তো আর কেউ আড়াল থেকে দেখবে না।তুমি তো জানতেও পারবে না যে কোনো একজন ছিলো যে তোমাকে অনেক অনেক ভালোবাসতো।কোনো একজন ছিলো যার বুকে বাঁ পাশটা চিন চিন করে ব্যাথা করতো যখন তুমি সামনে থেকে হেঁটে যেতে।আমি তোমাকে দুর থেকেই ভালোবেসেছি জান্নাত ।সৃষ্টিকর্তা যদি আমাকে বাচিয়ে রাখেন তবে তুমি জেনে রাখো আমরণ আমার মনের মধ্যে থাকবে ভালোবাসা,শুধু তোমার জন্য।যদি লেখাটি তোমার চোখে পড়ে,যদি তুমি বুঝে থাকো আমার অনুভুতি তবে অনুরোধ করছি আমাকে মনে রেখো।আমি ভালোবাসি জান্নাত।শুধু তোমাকে ভালোবাসি।

আমি ঝিনাইদাহ এর ছেলে কিছু মাস হলো ঢাকাতে চাকরির  জন্য এসেছি,,,।

অনেক বার ভেবেছি আমাদের এলাকার পেজ এ পোস্ট করবো  কিন্তু সাহস পাইনি,,,তাই যখন দেখলাম তুমি ও এই পেজ এ আছো,,তাই এখানেই মনের কথা প্রকাশ করলাম,,,💙❤

ভালবাসি হে প্রিয়সী💞💑

Crush & Confessions Bangla Sms & Text For Girls_02 Crush & Confessions Bangla Sms & Text For Girls_02 Reviewed by NINDOOK LIFE on November 04, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.