Crush & Confessions Bangla Sms & Text For Girls_01

*আচ্ছা তোর প্রেমিকের খবর কি?

**মানে!? (বেশ অবাক হয়ে...)

*না মানে বলছি যে, প্রেম তো করছিস নাকি?

**না। কেন বলতো?

*ওঃ আচ্ছা। তাই নাকি? আচ্ছা কেউ কখনো তোকে প্রেম-প্রস্তাব দিয়েছে?

**আমাকে? না রে... এখনো তো পেলাম না। (বেশ দুঃখ করে)

*এত দুঃখ কিসের?

**না কেউ তো করলো না।

*আচ্ছা, তাই নাকি? মনে তো বেশ পুলক দেখছি! তো কেউ প্রপোস করলে প্রেম করবি নাকি?

**হ্যাঁ...কেন নয়। কিন্তু এতদিনে তো করলো না কেউ!

*ওহ। তাই বুঝি। আচ্ছা আমি যদি প্রপোস করি তোকে উত্তর হ্যাঁ হবে না, না?

**হঠাৎ এই প্রশ্ন!?

*না ভাবছিলাম যে তোকে প্রেমের প্রস্তাব দেব কিনা!?

**মানে? দাবি কি?

*কিছুই না। বেশি ন্যাকামি না মেরে বলে ফেল? হ্যাঁ বা না -বল বল।

**জানি না।

*আচ্ছা, এটা এতদিনে বুঝেছিস তো যে, তোকে আমার ভালো লাগে!

**পুরোটা নয়। তবে আমাকে আজকাল তোর ফোন করার হার অনেক বেড়েছে, সেটা বুঝেছি।

*আচ্ছা, বেশ। শোন একটা কথা বলি। অনেক বকবক হলো। জন্মদিনের অনেক শুভেচ্ছা। আর রাতটাও অনেক হলো। তুই হোস্টেলে ফিরে চল। ততক্ষনে একটা কথা:

**কি কথা কি কথা? বল না। প্লিজ বল।

*আরে বাবা বলছি রে বলছি... তোকে আমি বেশ কিছুদিন ধরেই ক্রাশ খেয়েছি। তোকে খুব ভালো লাগে। আমার ওই বেশি নেকামো ঠিক আসে না,তবে শিখিয়ে দিলে শিখতে রাজি আছি। শিখিয়ে দিতে চাস কি? উত্তর জানাস। এখনই নয়, সময় নিস। আর হ্যাঁ, উত্তর হ্যাঁ হলে কথা বলিস। নাহলে জন্মদিনের শুভ শুভেচ্ছাতেই শেষ!সম্পর্ক কি হবে জানি না। ভালো বা মন্দ যা খুশিই হতে পারে। তবে এখন চল তোর পছন্দের একটা ডেয়ারি মিল্ক খেয়ে নিবি।

তাই বুঝি...! (প্রেম প্রস্তাব পেয়ে খুশিতে ডগমগ হয়ে বেশ মিষ্টি সুরে)

হ্যাঁ বাবু (বেশ ভয় ভয় করেই; প্রথমবার বললাম কিন্তু। 🥰

[[ পরিচয় জানতে চেয়ে আর কি করবে,,, চিনবে না আমায় তুমি ]] 😊

দূর থেকে ভালোবাসি এবং বাসবো আজীবন 😘

শুভ জন্মদিন ভালোবাসা ️ 🧡 💛 💚 💙 💜 🤍

Crush & Confessions Bangla Sms & Text For Girls_01 Crush & Confessions Bangla Sms & Text For Girls_01 Reviewed by NINDOOK LIFE on November 04, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.