Crush & Confessions Bangla Sms & Text For Girls_05

....সবার আগে বলতে চাই তোমার মত মেয়ে জীবনে একটিও দেখিনি। কারন তোমাকে আমার ভালো লাগার কারন তুমি নিজেই। তুমি যেমনটাই আছো ঠিক সেই ভাবে থাকার চেষ্টা করবা সারা জীবন।

তোমাকে দেখলে আমি এক অন্য দুনিয়ায় হারিয়ে যাই , তোমার রূপ আমাকে পাগল করে এবং সব থেকে বড় জিনিস তোমার গুন যা  আমাকে মুগ্ধ করে। একই অঙ্গে এত রূপ তোমার , তোমাকে দেখলে যে অনুভূতি হয় তা আমি বুঝতে পারবো না  সব দিক থেকে তুমি পরিপূর্ণ  

শাড়িতে তোমাকে অসাধারণ লাগে। তোমার হাসি আমার আত্মবিশ্বাস ফিরিয়ে আনে। তোমার চোখ দুটি দেখলে আমি তোমার চোখের মাধ্যে নিমজ্জিত হয়ে থাকি।

তোমাকে যে জীবনসঙ্গী হিসেবে পাবে সেই মানুষটি আমি নাকি জানা নেই তবে মানুষটি আসলেই অনেক ভাগ্যবান হবে

তোমার সাথে অনেক কথা আছে বলবো কোনো একদিন

এক কথায় তুমি অসাধারণ একটি মেয়ে তোমার জন্য যত বলবো তত কম

সব শেষে তুমি আমার সপ্নের কন্যা , শতরুপা

সব সময় হাসিখুশি থাকবে তুমি তোমার জীবনের  উদ্দেশ্যে সফল ভাবে পূরন করো এটাই আমার দোয়া  জীবনের ভালো খারাপ যেকোনো পরযায়ে তোমার সাথে থাকার ইচ্ছা ভাগ্যে থাকলে সেটাও সম্ভব 

 ভালো থাকো 🙂💞💑

Crush & Confessions Bangla Sms & Text For Girls_05 Crush & Confessions Bangla Sms & Text For Girls_05 Reviewed by NINDOOK LIFE on November 04, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.