Funny Status In Bangla

Funny Status In Bangla 
Funny Status In Bangla


11.   হঠাৎ বাসায় কলিংবেল। গৃহকর্তী গেলেন দরজা খুলতে। খুলেই তিনি অবাক,
এক কাজের বুয়া টাইপের মহিলা দাড়ায় আছে দরজায়।

গৃহকর্তীঃ কে আপনি..?
মহিলাঃ আপা, আমি আপনার ফেসবুক ফ্রেন্ড লিস্ট এর সুমাইয়া কুলসুম। গত কালকে আপনি একটা স্ট্যাটাস দিলেন না, যে আপনার বাসার কাজের বুয়া চলে গেছে, তাই সেটা দেখার পর আমি আমার আগের বাড়ির কাজ ছেড়ে আপনার বাড়ি চলে আইলাম। কারণ হাজার হলেও আপনি আমার ফ্রেন্ড। এখন থেকে আমি আপনার বাড়িতেই কাজ করুম। আর একসাথে ফেসবুক ইউজ করুম। রাজি আছেন তো..?
গৃহকর্তীঃ বাসার ঠিকানা কথায় পাইলা..?
মহিলাঃ জি আপা, আপনার ছেলে দিছে, আবার আমার মাইয়ার ফেসবুক ফ্রেন্ড


  2.  টিভিতে হাসির কিছু দেখলে
রিমোটে হাহা রিয়েক্ট খুঁজি

  3.     জ্ঞান হলো জাঙ্গিয়ার মতো
থাকা টা জরুরী .....
দেখানো টা নয় ........ ॥🙊🙊

  4.   অনেক মেয়ে "মুলা" দিয়ে করে,
আবার অনেক মেয়ে "গাজর" দিয়ে ও করে,
আবার অনেক মেয়ে "শষা" দিয়ে ও করে।
আবার সব কিছু একসাথে দিয়ে ও করে।
কি করে জানো ??
.
.
.
.
.
.
.
.
আরে সালাদ তৈরী করে


5.  একটি অসাধারণ সুন্দরী যুবতী
একটা ওষুধের দোকানের সামনে
চুপ করে দাঁড়িয়ে ছিল।
মনে হচ্ছিল যেন সে দোকানের
ভীড় কমার অপেক্ষায় ছিল।
দোকানের মালিক তার দিকে
বেশ সন্দেহের দৃষ্টিতে
তাকাচ্ছিল মাঝে মাঝে।
ভাবছিল, সে এমন কিছু জিনিষ
কিনতে এসেছে সেটা নিতান্ত
গোপনীয়। কারুর সামনে সে বলতে
বোধহয় লজ্জা বোধ করছে।
ভেবেই যাচ্ছে আর নিজেও
চাইছে যেন ভীড়টা তাড়াতাড়ি
কমে যায়।
ওষুধের বিক্রী কমে কমুক, সুন্দরী
যুবতীটির কী প্রয়োজন আর সেটা
সে মেটাতে পারবে কিনা, সেই
ভেবেই তার হাঁকপাকানি
অবস্থা।
যাই হোক, অনেকক্ষণ দাঁড়ানোর
পর অবশেষে দোকানটা একটু
ফাঁকা হল।
কোন গ্রাহকই আর ছিলনা।
মেয়েটি দোকানে ঢুকল আর
মালিককে একটু আস্তে ঈশারায়
ডাকল, একেবারে মৃদু সুরে সলজ্জ
ভঙ্গীতে একটা কাগজ দোকান-
মালিকের দিকে এগিয়ে দিল আর
অতি সুরেলা ভঙ্গীতে, প্রায়
ফিসফিস করে বলল,
.
কাকু, আমার না........আমার না
.......কি যে বলি.......
আমার না এক ডাক্তারের সঙ্গে
বিয়ে পাকা হয়ে গেছে। আর আজ
না ওনার প্রথম চিঠি পেয়েছি।
ডাক্তারদের হাতের লেখা তো
আপনারাই পড়তে পারেন, তাই
একটু এটা পড়ে শোনাবেন..? আমি
কিচ্ছু বুঝতে পারছিনা কাকু।


6. বল্টু তার গার্লফ্রেন্ড
.
.
.

গার্লফ্রেন্ড : প্লিজ... আমাকে মাফ
করেদিও
জানু , আজ আমি তোমাকে একটাকথা
বলতে চাই।
.
বল্টু ভাই : হ্যাঁ সুইটহার্ট, বলো বলো
,কি বলতে চাও...??
.
গার্লফ্রেন্ড : আমি তোমার কাছে
কিছু গোপন করছি। আসলে হয়েছে কি....
. অন্য একজনের সাথে আমার বিয়ে ঠিক
হয়ে গেছে, সামনে সপ্তাহে আমাদের
বিয়ে।
আমি তোমার সাথে এতটা সময়
একসাথে
কাটিয়েছি, ফেসবুকে কতো কতো কথা
বলেছি, কতো সিনেমা দেখেছি,
ডেটিং করেছি, শপিং করেছি, আর....
.
বল্টু ভাই : ব্যাস, ডার্লিং...ব্যাস
তুমি দেখছি আমাকে emotional করেই

ছাড়বে... এটা কোনো ব্যাপারই না,
চলো.....
.
.
.
আজ আমিও তোমার সাথে আমার
বউ আর বাচ্চাদের পরিচয় করিয়ে

দিই...



Funny Status In Bangla Funny Status In Bangla Reviewed by NINDOOK LIFE on June 18, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.