তোমাকে ছাড়া বেচে থাকার সাধ্য ।







মার নেই,কারণ তোমাকে আমি আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি ।

পৃথিবীতে কিছু কিছু মানুষ আছে, যারা
বুকে হাজার কষ্ট চেপে রেখেও, ঠোঁটে
হাসি ধরে রাখতে পারে ।
এরা সত্যিই অসাধারণ মানুষ.




যদি ভাগ্য বলে কিছু আছে বিশ্বাস
কর।
তবে কখনো কাউকে ছোট করো না।
কাউকে অপমান করো না।
কাউকে কষ্ট দিও না।
কারণ ভাগ্য খুব ভাল প্রতিশোধ নিতে
জানে।


ভালোবাসা ও পছন্দের মধ্যে পার্থক্য
কি
জানেন??
যাকে আপনি ভালবাসেন তার সামনে
আপনার
হার্টবিট বেড়ে যাবে
কিন্তু যাকে আপনি পছন্দে করেন
তাকে
দেখে আপনি খুশি হবেন
যাকে ভালবাসেন তাকে আপনার
মনের সব
কথা বলতে পারবেন না
কিন্তু যাকে পছন্দ করবেন তাকে বলতে
পারবেন
যাকে ভালো বাসেন তার সামনে
আপনি
লজ্জা পাবেন
যাকে পছন্দ করেন তার কাছে আপনি
নিজেকে উপস্থাপন করতে চাইবেন
যখন আপনার ভালোবাসা কাদবে
আপনি তার
সাথে কাদবেন
কিন্তু যাকে পছন্দ করেন সে কান্না
থামালে
আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন.
তাই যদি আপনি আপনার পছনের মানুষ
কে
ভুলে যেতে চান তাহলে শুধু আপনার
চোখ বন্ধ
করে তার থেকে চোখ ফিরিয়ে
নিলেই চলবে
কিন্তু
যদি ভালবাসাকে ভোলার জন্য চোখ
বন্ধ
করেন আপনার ভালোবাসা কান্না
হয়ে ঝড়ে
পড়বে কিন্তু সে আপনার হৃদয় এই থেকে
যাবে।



আজকে তোমাকে আর দাঁড়াতে বলব
না।
শুধু অনুরোধ, হাঁটতে হাঁটতে আমার এই
কথাটুকু শোন।
তোমায় যেইদিন প্রথম দেখেছিলাম
সেইদিন পড়ন্ত বিকেলের রোদে
তোমায় অপ্সরীর মতো লাগছিল।
.
কোন এক অদৃশ্য টানে তোমার পিছু
নিয়েছিলাম। এরপর অনেকবার অনেক
জায়গায় দেখেছি তোমায়।
.
প্রথম যখন তোমায় দেখেছিলাম তখনই
তোমায় ভালোলেগে গিয়েছিল।
সেই ভালোলাগা থেকে কখন যে
তোমায় ভালবেসে ফেলেছি, তা
আমি নিজেও জানিনা।
.
অনেকবার তোমার পিছু নিয়েছি
আমার ভালবাসার কথা বলার জন্য।
কিন্তু বলতে
পারিনি।
.
শেষমেশ একদিন হুট করে তোমায় বলে
দিলাম আমার ভালবাসার কথা।
.
তুমি কিছু বললে না। অনেক ভয়
পেয়েছিলাম সেদিন। তখনই>:)পাশে
এসে দাঁড়াল আমার হারামি বন্ধুরা।
.
সাহস দিতে লাগল আমায়। আবার
প্রপোজ
করার কথা বলল ওরা। তখন আমি
ভালবাসার হাওয়ার ভেলায়
ভাসছিলাম।
.
পারিপার্শ্বিক কথা না ভেবেই
আবারও প্রপোজ করলাম তোমায়।
.
এইবার তুমি না করে দিলে।
.
তখন আবার ওরা বোঝাতে লাগল যে
মেয়েদের মন গলতে সময় লাগে। লেগে
থাকতে বলল তোমার পিছনে।
.
অনেক ভাল আমার এই দোস্তরা।
আসলেই জীবনে এরকম বন্ধু পাওয়া দুষ্কর।
.
এরপর অনেকবার অনেক কথা বলেছি,
বলিয়েছি।
অনেক কিছু করেওছি। তুমি নারাজ।
হয়তোবা আমি তোমার ভালবাসার
যোগ্য নই। আমি অসুন্দর, আনর্স্মাট। আসলে
ভুলটা আমারই।
.
বামন হয়ে চাঁদে হাত বাড়ানোটা
আমার উচিত হয়নি। তুমি হয়তো বা
আমার চেয়ে
সুন্দর, র্স্মাট ছেলে পাবে।
.
তবে আমার মতো ভালবাসা তোমায়
দিতে পারবে কিনা সন্দেহ আছে।
আমি তোমার জন্য কিছুই করতে
পারিনি। তবে তোমার জন্য
ভালবাসাটা আমার সত্যিই
ছিল, আছে এবং থাকবে।
.
অনেক জালাতন করেছি তোমায়। আর
করব না। ভাল থেকো তুমি।
.
জীবনে চলার পথে যদি কখনো শূন্যতা
অনুভব কর জানবে এখনও খেলা
জানালার পাশে দাঁড়িয়ে আমি
তোমার অপেক্ষায়।
তোমাকে ছাড়া বেচে থাকার সাধ্য । তোমাকে ছাড়া বেচে থাকার সাধ্য । Reviewed by NINDOOK LIFE on November 10, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.