i love you Babu Romantic Valobasar Golpo Bangla

ছেলে : i love you

মেয়ে: আচ্ছা আমি আগে তোমাকে কিছু প্রশ্ন করব আর তুমি ঠিক ঠিক উত্তর দিতে পারলে তোমাকে এক্সেপ্ট করব!!

ছেলে : ঠিক আছে কর ?

মেয়ে: ভালবাসতে কি লাগে??

ছেলে :বিশ্বাস!

মেয়েঃ বিশ্বাস কাকে বলে??

ছেলে :একটা বাচ্চাকে উপরে ছুরে মারো তাও দেখবে সে হাসছে।

কারন সে জানে তুমি তাকে ঠিক ধরে নিবে। আর এটাই হল বিশ্বাস ||

মেয়েঃ আমার জন্য সব করতে পারবা?

ছেলে :না

মেয়ে : কেন??

ছেলে : শুধু শুধু মিথ্যা বলব কেন??

আমি তোমাকে অন্য ছেলেদের মতাে বাইকে ঘােরাতে পারব না।

তবে তুমি যদি চাও তাহলে কোন হুড খােলা রিকশায় তোমাকে আমার শহর দেখার ||

মেয়ে : আর কি করবে?

ছেলে : তোমাকে দামি দামি রেস্টুরেন্টে নিয়ে

খাওয়াতে হয়তাে পারব না...😯😯

তবে আমাদের কলেজের পাশে মিন্টু কাকুর

দোকানের চা খুব ভালাে। তুমি চাইলে তোমাকে চা খাওয়াব।

তােমাকে জন্মদিন হয়তাে দামি কোন গিফট দিতে পারব না 😣😣

তবে প্রমিস করছি সবার আগে তোমাকে উইশ

আমিই করব

তােমাকে দামি কোন গিফট না দিতে পারি তাও রােজ আইস্ক্রিম খাওয়াব।😉😉

তুমি আইস্ক্রিম খাবে আর আমি তােমার খাওয়া দেখব

মেয়ে : রাস্তা দিয়ে চলার পথে আমি যদি পরে যায় ওঠাবে ?

ছেলে : না

মেয়ে : কেন?

ছেলে : কারন তার আগেই আমি তোমাকে ধরে নেব

মেয়ে :পাগল একটা (জড়িয়ে ধরে)💏

😍😍ভালবাসা তো সেটা যেখানে কোনাে মিথ্যে অজুহাত থাকে না, থাকে একে অপরের প্রতি বিশ্বাস, ভরসা, আর অনেক খানি ভালবাসা😍😍

কিপ্টামি না করে কেমন হল জানাবেন

💝💝 গল্পটা পড়ে চলে যাবেন না। একটা কমেন্টতো করে জান কেমন হলো গল্পটা 💖💖

ভাললাগলে ফ্রেন্ড রিকুয়েস্ট দিয়ে সঙ্গে থাকুন। অথবা  Follow করতে পারেন।

i love you Babu Romantic Valobasar Golpo Bangla  i love you Babu Romantic Valobasar Golpo Bangla Reviewed by NINDOOK LIFE on December 04, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.