যদি ও কষ্টটা আমি একাই পেয়েছি..

যদি ও কষ্টটা আমি একাই পেয়েছি..



যদি ও কষ্টটা আমি একাই পেয়েছি.. তবু ও কিন্তু গল্পটা আমাদের 2 জনারী ছিলো.. 


*** সবাই নিজের স্বার্থের
জন্য বদলে যায় না,
কিছু মানুষ প্রিয়
মানুষটিকে ভালো রাখার
জন্যও বদলে যায়।


*** স‌ত্যিকা‌রের ভা‌লোবাসা মানুষ‌কে অ‌নেক কষ্ট দেয় । কু‌ড়ে কু‌ড়ে খায় । স্বাথর্প‌রেরা ভালোবাসা‌ কি সেটা বু‌ঝেনা । কাউ‌কে স‌ত্যিকা‌রে ভা‌লো‌বে‌সে দে‌খো তাহ‌লেই বুঝ‌তে পার‌বে ভা‌লোবাসায় কতটা যন্ত্রণা কতটা কষ্ট কতটা মাঝরা‌তের ঘুমহীন রা‌তের আর্তনাদ ।


***জীবনে এমন কাউকে
খুঁজে পাওয়া সত্যি অনেক বড়
ভাগ্যের ব্যাপার,
যাকে হাজারবার কষ্ট দিলেও
সে আমায় বলবে
আমি তোমার ছিলাম, তোমার আছি,
তোমারই থাকবো।



*** বুকের ভিতরটা তখনই ব্যাথা যখন আপন মানুষটার কথা মনে পরে। কিন্তু যার জন্য কষ্ট হয় সে তো বুঝে না



*** এখনও মা‌ঝে মা‌ঝে মাঝ রা‌তের ঘু‌মের ঘ‌রে
শু‌নি তোমার পা‌য়ের আওয়াজ
‌যেন তু‌মি এ‌সো‌ছো ফী‌রে ।



*** যেখানে সেখানে
ভালোবাসা দেখাতে যাবেননা,
কারণ ভালোবাসা হলো
সেই অস্ত্র যা দিয়ে
একটা মানুষকে নীরবে খুন
করা যায়।


*** চোখ কাঁদে অনেক পড়ে.....আগে কাঁদে অনতর😖




যদি ও কষ্টটা আমি একাই পেয়েছি.. যদি ও কষ্টটা আমি একাই পেয়েছি.. Reviewed by NINDOOK LIFE on June 22, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.