না বলা ভালোবাসা

না বলা বলা ভালোবাসা







  1. যে তোমাকে মন থেকে ভালোবাসবে, সে
প্রতিদিন তোমার সাথে কোনো কারন ছাড়াই
ঝগড়া করবে। অকারণ অভিমান করে, শুধু শুধু
তোমাকে জ্বালাবে।

2. দেহের সৌন্দর্যের চেয়ে মনের সৌন্দর্য হাজার
গুনে শ্রেষ্ঠ।

3. রাত বাড়ছে। আমি অপেক্ষা করছি। কিসের
অপেক্ষা? আমি জানি না।




4. জানো...?
আজ তোমাকে না একটা কথা বলবো
তুমি আমার চোখে দেখা
পৃথীবির সেরা মানুষ...😍😍
কেনো জানো...?
কারণ এত মানুষ থাকতে
তুমি শুধুই আমার😘
আর কেউ আমার মনে জায়গা নেয়নি
আর কেউ তোমার মনেও যায়গা নিতে পারেনি
হতে পারত
তুমি আমার জীবনে না আসলে
কিন্তু দেখো ভাগ্য আমাদের কাছে নিয়ে এসেছে
তোমার চোখের দিকে যখন তাকাই
তখন ভাবি...।
এই সেই চোখ... যাকে আমি এতদিন খুজেছি
যার চোখে আমার জন্যে ভালোবাসা থাকবে অনেক
আমার হাত শুধু তোমার হাত দুটি সারাজীবন ধরে রাখতে চায়
তোমার হাত ধরে যে শান্তি পাই আমি
তা আমি আর কোথাও পাব না
যখন আদর করে বুকে জরিয়ে নাও
বিশ্বাস করো এর থেকে সুখের কোন যায়গা হয়না
সারাজীবন এভাবেই রেখো
আমি শুধু তোমার কাছে এইটাই চাই
জানো...
তুমি আমার জীবনে এসেছো
এইজন্য আমি নিজেকে খুব স্পেশাল মনে করি
কারণ আমি স্পেশাল কেউ না হলে
তোমাকে পেতাম বলো...?
ভালোবাসি...😍😍
ভালোবাসি তোমার সব কিছুই
ভালবাসি শুধুই তোমাকে❤️❤️

5. ক্ষমাই যদি করতে না পারো, তবে তাকে ভালোবাসো কেন?
''''আবেগ'''''

6. কিছু মানুষ আছে
যাদের কাছে রাত জাগাটা অদ্ভদ রকমের নেশা হয়ে দারায়😣
এদের একটা সোনালি অতিত ও থাকে...😍
আর অতিতের রাতগুলোতে
অনেক স্মৃতি থাকে😯
এক সময় এদের কে দেয়ালের অপর প্রান্ত থেকে
কেউ স্বপ্ন দেখাত😍
আর এরা স্বপ্ন দেখত গভীর রাতে
না ঘুমিয়ে😘
এদের স্বপ্নটা জেগে জেগে দেখতে হয়
অনাগত ভবিষ্যৎ এর স্বপ্ন দেখতে দেখতে🤤
রাত গভীর থেকে আরো গভীর হয়ে যায়
হয়তবা কখনোনো সকাল হয়ে যায়
তারপর ...............।।
ভুল বোঝাবুঝি
🤤শআর সম্পর্কের ভাঙ্গন 🤤😭
সম্পর্কটা ভাঙ্গতে একজনি যথেষ্ট
প্রিয়জনের চলে যাওয়া
আর সেই রাতজাগা অভ্যাস টা থেকেই যায়
রাত জাগা অভ্যাসটা স্বার্থপর হয়না কখনো
এদের রাত যখন গভীর থেকে গভীর তরো হয়
মস্তিকে তখন আবেগ ভর করে😢
তখনি ইনবক্সের SmS গুলো নিরবে পরতে শুরু করে
পরক্ষনেই প্রিয়জনের ফেইসবুক আইডিটাতে
ঘাটাঘাটি শুরু করে দেয়......।😔
আর তখন দমকা বাতাসে স্মৃতির জানালাটা খুলে যায়
বিগত দিনের ঘুরতে যাওয়া বিকেলটার কথা মনে পরে
লজ্জায় লাল হওয়া প্রিয়জনের মুখটা
😔রাতের আধারেই ভেসে উঠে😔
যতবার ভাবে ভুলে যাবে সব, ঠিক ততবারি সামনে চলে আসে
স্মৃতিগুলো হয়ত খুব আপন নয়তবা খুবই বেহায়া
নয়ত এদের দূরে ঠেলে দিলেও দূরে যায়না কেনো
মনের ছায়া পথে স্মৃতিগুলো হাটাহাটি করে কেনো
বিশ্বস্ত মানুষটার অন্য কোনো বিশ্বস্ত মানুষ আছে কি...?😔
এই কথাটা বিশ্বাস করতে পারেনা কেনো
ভাবতেই পারেনা ও যাকে মিস করছে
সে হয়ত তাকে নিয়ে টেনশনে আছে
হঠাত দুই চোখ থেকে দুই ফোটা পানি😭😭
বালিশে গড়িয়ে পরে
বন্ধ ঘরে গাঢ় অন্ধকারে
থমকে যায় একোটা মানুষ
থমকে যায় একটা স্মৃতি...।।

7. এই পৃথিবীতে ভালোবাসা কখন ও মিথ্যা হয় না...মিথ্যা হয় মানুষ... সময়..পরিস্থিতি...অথবা বয়স...!!!!
বাট এইগুলার মধ্যে দিয়েও যারা তাদের প্রিয়জন কে ভালোবাসে তাদের জন্য সারাজীবন তাদের বুকের বাম পাশে এক মুঠো ভালোবাসা জমা করে রাখে..সত্যিকারের ভালোবাসার কখন ও মরণ হয় না...বেচে থাকুক সেইসব ভালোবাসা গুলু..

8. বন্ধুত্ব এবং গোলাপের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো এই যে, গোলাপ কিছুক্ষণের জন্য টিকে থাকে... কিন্তু বন্ধুত্ব হলো চিরন্তন !!!
বন্ধু মানে সুখের সাথী। বন্ধু মনে রাগ। বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ। বন্ধু মানে হালকা হেসে চোখের কোনের জল। বন্ধু মানে মনে পরলে একটা ছোট কল।I 

9. আমার নয়নের মাঝে তোমার নয়ন ফেলিয়া
বেধে ছিলাম দুইটা জীবন মায়াতে
বান্ধিয়া
তুমি বুঝিবা বুঝিবা যেদিন
সেদিন ভিজাইবা সময় কান্দিয়া কান্দিয়া

10. এইটা গল্প হলেও পারত
পাতা একটা কাজটা করত
খুব লুকিয়ে বাচিয়ে রাখতাম তাকে...
সব স্বপ্ন সত্যি হয় কার
তবুও দেখতে দেখতে কাটছি
আর হাটছি যেদিক আমার দুচোখ যায় 
না বলা ভালোবাসা না বলা ভালোবাসা Reviewed by NINDOOK LIFE on March 12, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.