Crush & Confessions Bangla Sms & Text For Boy_01

From - পরিণীতা🖤

To - Sakibuzzaman Odhi🖤

ডিয়ার সাকিব,💖

আমার জন্য তুমি ভালোলাগা আর ভালোবাসার একটি সম্বলিত রূপ..💖তোমাকে আমি কত টা চাই তা আমি আর উপর ওয়ালার চেয়ে ভালো কেউ তেমন জানে না..😌কষ্ট লাগে তখনই যখন একপাশে আমি তোমাকে দিনের পর দিন চাইতে থাকি আর অপর পাশে তুমি অন্য কারো চিন্তায় ডুবে থাকো🙂💔

তোমার সাথে আমার তেমন বেশি কথা হয় না তবে যা হয়েছে তাতে আমার বোঝা হয়েছে তুমি খুব ভালো মনের মানুষ,তুমি তেমন মানুষ যাকে একবার বুঝলে পেতে চাবে প্রত্যেকে😇🖤তোমার ব্যাবহার,স্বভাব সবকিছুই প্রথম দেখা তেই আমাকে মুগ্ধ করেছে..😇কখন যে নিজের অজান্তেই তোমাকে মনে জায়গা দিয়ে দিয়েছি তা শুধু ভাবি🤗..তুমি হয়তো আমাকে নিয়ে কখনোই ভাবো না,আমি যে তোমাকে নিয়ে ভাবি আমার সারাটাদিন জুড়ে হয়তোবা তুমি তাও জানো না..🙂

এভাবে কখনো বুঝবে না আমি কে,তবে মন দিয়ে খুজলে ঠিক একদিন সামনে আসবো..🤗🖤

হয়তো কখনোই বলে বোঝাতে পারবো না কতটা,কতটা চাই আমি তোমাকে..😞মুখ ফুটে তোমার সামনে নিয়ে কথা বলার বিন্দু মাত্র শক্তি সাহস আমাকে ঈশ্বর দেন নি..🙂তবে সত্যি এটাই এই মেয়েটি তোমাকে খুব করে ভালোবাসে😊💖

আমার তোমাকে চাই কারন আমার মনে হয় তুমি আমার জন্যই..💖পরে কি হবে না হবে তা পরেই না হয় দেখি আমরা?🖤

আমি তোমার পাশে থাকতে চাই তোমার খারাপ সময়গুলোতে😇🖤আমি চাই যখন আমি এক বুক ভরা কষ্ট নিয়ে তোমার বুকে মাথা রেখে কাদবো তখন আলতো করে আমার কপালে চুমু খেয়ে তুমি বলবে "সব ঠিক হয়ে যাবে"💖🤗তোমায় আমি  আমার সবটায় চাই..🖤

"তুমি হাসলে আমার ঠোঁটে হাসি,

তুমি আসলে জোনাকি রাশি রাশি

রাখি আগলে তোমায় অনুরাগে

বলো কিভাবে বোঝাই ভালোবাসি?"🥺💖

তোমাকে আদৌ পাবো কিনা জানিনা তবে আমার প্রার্থনায় সর্বদাই তুমি থাকবে 🖤😊কখনো তোমায় না পেলেও আফসোস করবো না🙂ভালোবাসি বলেই কি তোমাকে পেতে হবে?

থাকুক না কিছু ভালোবাসা অপূর্ণতায়-!😌🖤

ভালো থাকো সবসময় ভালোবাসা🖤

Crush & Confessions Bangla Sms & Text For Boy_01 Crush & Confessions Bangla Sms & Text For Boy_01 Reviewed by NINDOOK LIFE on November 04, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.