চাইলেই তো প্রতিশোধ নিতে পারতাম!💔 - কিন্তু তার মুখের হাসিটা আমার কাছে ভীষন দামী!❤

  চাইলেই তো প্রতিশোধ নিতে পারতাম!💔 - কিন্তু তার মুখের হাসিটা আমার কাছে ভীষন দামী!❤

পৃথিবীর সবচেয়ে জটিল অংকের নাম "জীবন"। যে সূত্রেই প্রয়োগ করা হোক না কেন, ফলাফল কিন্তু মৃত্যুই আসবে।
 

পেন্সিলে আঁকা ছবি পছন্দ না হলে রাবার দিয়ে ঘসে তুলে ফেলা যায়।অপছন্দের কথা মুছে ফেলার কোন ব্যবস্থা নেই।


"সব আনন্দের সঙ্গে যেমন কষ্ট মিশে থাক,

 সব কষ্টের মধ্যেও তেমনি কিছু আনন্দ থাকে।"


- নির্ঘুম রাত কাটানো মানুষগুলোই জানে.!🙂

- রাতগুলো কত দীর্ঘ হয়.!💔🥀


প্রকৃত স্বামী তো সেই, যে এক বউয়ের কষ্ট দেখে, আরেকটা বউ ঘরে আনে।


প্রেম হলো ভার্সিটিতে চান্স পাবার মতো, 
 যে একবার চান্স পায় সে সবখানে চান্স পায়, 
 যে চান্স পায় না সে কোথাও চান্স পায় না....


একটু কষ্ট হলেও একা 
চলতে শিথো কারন যাকে 
ছাড়া তুমি চলতে পারবে না ভাবছো ।
 সে কিন্তু তোমাকে ছাড়া
 ঠিকি চলতে পারবে 
এটাই বাস্তবতা , আর এটাই সত্যি ।


আসলেই জীবনটা মাটির চুলার মতন..
 বাঁশ একটা শেষ না হতেই আরেকটা রেডি😭😭


দুইটা নয়,চারটি নয়,ছয়টা নয়
      দশ-টা করে প্রেম করুন
          মোটকথা
 ঘরে ঘরে ভালোপাসা পৌছে দিতে হবে🤣🤣


কিছু রাত কেটে যায় স্বপ্ন বিহীন.. কিছু
আশা ভেঙ্গে যায় নীরবে.. কিছু
স্মৃতি কাঁদিয়ে যায় আড়ালে.. কিছু মানুষ
দুরে হারায় কিছু না বলে..😭😭!!


আসলে জীবনটাকে রঙিন করে রাঙাতে কোন রঙ তুলির প্রয়োজন হয় না,
প্রয়োজন হয় একজন ভালো সঙ্গীর।


- একদিন আমি এমন ভাবে হারিয়ে যাবো.!🙂

- তুমি Sorry বলার সুযোগটাও হয়তো পাবে নাহ.!💔


- ঝগড়ার পর যে প্রথমে কথা বলে😇

- সে নির্লজ্জ না তার কাছে সম্পর্কটার মূল্য বেশি.!🌸💝


- যে খানে নিজের মূল্য নেই!😶
 
- সেখান থেকে কষ্ট হলেও নিজেকে সরিয়ে নেওয়াটাই উত্তম!


তোমাকে কাছে পাওয়ার থেকেও হারানোর ভয়টা বেশি

- তাই নিজের থেকেও বেশি খেয়াল রাখি!😇❤


- চাইলেই তো প্রতিশোধ নিতে পারতাম!💔

- কিন্তু তার মুখের হাসিটা আমার কাছে ভীষন দামী!❤


- চাইলেই তো প্রতিশোধ নিতে পারতাম!💔

- কিন্তু তার মুখের হাসিটা আমার কাছে ভীষন দামী!❤


- এই "শহরে" আপন বলে শুধু নিজের "ছায়া"!😶


- ঝগড়ার পর যে প্রথমে কথা বলে😇

- সে নির্লজ্জ না তার কাছে সম্পর্কটার মূল্য বেশি❤
চাইলেই তো প্রতিশোধ নিতে পারতাম!💔 - কিন্তু তার মুখের হাসিটা আমার কাছে ভীষন দামী!❤  চাইলেই তো প্রতিশোধ নিতে পারতাম!💔 - কিন্তু তার মুখের হাসিটা আমার কাছে ভীষন দামী!❤ Reviewed by NINDOOK LIFE on September 06, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.