~লাশটা পচেঁ গেলে😪

1. আবেগ নয়
বিবেগ দিয় বলুন😇😇😇
সত্যি কি কাউকে কখনো
ভালোবেসে কেঁদেছেন😭😭
সাধারন একজন মানুষ

2. Singer হওয়ার জন্য কোন Telent লাগে না,..
একটা বড়-সরো ছ্যাকাই যথেএকটা বড়-সরো ছ্যাকাই যথেষ্ট,,,

3. জীবনটা তে আনন্দ খোজার মতো সময় নেই যে......😣😣😣
কারণ দুঃখ কে সময় দিতে হয়😯😯😯

4. আমি খুব হাসতে চাই কিন্তু হাসবো কিসের জন্যে তা ভেবে আবার মন খারাপ হয়.....

5. -ভালো থাকিস তুই অন্যের আদরে🌼
-আমি নাহয় ভালো থাকবো নেশার জোয়ারে🔥

6. জীবন্তলাশ দের কাছে
প্রশ্ন :-
প্রেম না করেও কি
সুখে থাকা যায়?

7. 😉 I Wish😕
সবার রিলেশনে যেন ভেঙ্গে টুকরো
টুকরো হয়ে যায়।।

8.
- প্রিয় মানুষগুলো শুধু রাগটাই দেখে,😥
- রাগের মধ্যে লুকিয়ে থাকা ভালোবাসাটা দেখে না!💔

9. -আমার মন খারাপের গল্প গুলো..!😔📓
-তার কাছে চার লাইনের কবিতা মাত্র..!🙂📜

10.
-i can proudly say😋🔥
- আজ পর্যন্ত কোন মেয়ে কে অসম্মান আর টিজ করি নাই😊

11. শুধু মাত্র মায়ের ভালোবাসার মধ্যেই ❤️🤱
কখনো breakup শব্দ টা থাকে না 😍😊
কি সত্যি বললাম তো 🗣️

12. আমি ভালো আছি কথাটা একমাত্র তুমি বাদে সবাই বিশ্বাস করবে

13. কি ‌লাভ ‌হলো ‌সুখ ‌খুঁজতে ‌গিয়ে ‌যদি ‌কষ্টই ‌পেলাম ‌কি ‌লাভ ‌মিথ্
যে‌ ‌বিপল ‌চেষ্টা ‌করে ‌যদি ‌চলেই ‌যাবে ‌জানি ‌‌এই ‌অনুভূতিগুলো‌ ‌‌তোমার ‌কান ‌অবধি ‌পৌছাবে ‌না
 ‌কারন ‌যার ‌কাছে ‌ভালবাসার ‌দাম ‌নেই ‌তার ‌কাছে ‌ভালোবাসার ‌অনুভুতির ‌আশা ‌করা ‌ ‌এতো ‌মাটিতে
‌বসে ‌আকাশের ‌চাঁদ‌ ‌ধরার ‌মতো ‌অবাস্তব ‌সপ্ন ‌ছাড়া ‌আর ‌কিছুই ‌নয়""""

14. মনটা সবার ভালো হলেও ‌...
কপালটা ভালো হয় না..!

15.
~লাশটা পচেঁ গেলে😪
~সবচেয়ে বেশি ভালোবাসার মানুষটাও
~নাক চেপে দূরে সরে যাবে💔👌

16. ~ ভালো থাকুক পৃথিবীর ওইসব মানুষগুলা 😶
~ যারা নিজে ভালো থাকার জন্য 😐
~ অন্যের ভালো থাকাটা কেড়ে নেয়... 😥

17.
- রাত ১২টা বাজলে তারিখ বদলায়..🙂
- আর মানুষগুলো বদলায় স্বার্থ শেষ হলে..😖💔

18. তুমি হয়তো আজ খুব খুশি🤗🙃তাকে নিয়ে । আমি আজ দুংখি তোমাকে হারিয়ে 😭😭😔

19. ~আগের চেয়ে অনেক চুপচাপ
হয়ে গেছি
~এর পর হঠাৎ করেই একদিন হারিয়ে যাবো🙂

20. স্মৃতি হলো এক প্রকারের ক্ষত, যা কখনোই শুকায় না!” 💔

21. কতোনা ভালো হতো তুই আসতি যদি ফিরে!!!
স্বপ্ন দিয়ে মোরা এই ভালোবাসার নিড়ে,,আজিবন হয়ে রইতাম আমি তোর কৃতদাশ,ইহোকালটাই করে দিতাম তোর জান্নাতে বসোবাস,,এখন এমনি করে পুজো এমনি করেই দেবো অন্য কোন দেবিকে,,তার চেয়ে ভালো ছিল তুই নিজ হাতে খুন করে যেতি আমাকে

22. কাঁদতে তো সেই শিখিয়ে ছিল যে একদিন বলেছিল হাসলে তোমাকে অনেক ভালো লাগে

23. কখনোও কি এমন হয়ছিল
সারা রাত কান্না করতে করতে
ভোর হয়েগেছে???😭😭😭
💔💔💔

24. চলে গিয়ে বুজিয়ে দিলি🌺
কিছু মানুষের ঠাই অন্তরে নয়😥
- অবহেলায় হয়🌼

25. আমি তো আছি তুমি তো নাই তাই পাগল হয়ে ঘুরে বেড়া

26.
মানুষ কখনোই প্রেম ভালোবাসাকে ঘৃণা করতে পারে না বরং ঘৃণা তাদেরকেই করে যারা প্রেম ভালোবাসার নামে মানুষকে ধোকাঁ দেয় মানুষের বিশ্বাসকে ভেঙ্গে চুরমার করে।
প্রেম ভালোবাসা সেতো মহা পবিত্র মহান আর আমরাই শুধু বিশ্বাসঘাতক ধোকাঁবাজ।

27.
_ জীবনে যাকে কখনো পাওয়া হবে না ..!
_ নিয়তি তার সাথেই সম্পর্কটা জড়িয়ে দেয় .

28. এতো যত্ন করে কাঁদানোর জন্য
প্রিয়ো মানুষগুলোকে নোবেল
পুরষ্কার দেওয়া উচিৎ 😩

29. বাহ,,
আমি তোমাকে ভালোবাসতে শিখাইলাম
আর তুমি ঘৃণা করতে শিখলে....
তুমি তো দেখি হিসেবে ও কাঁচা ....
🤣🤣😅😅😅😂😂

30.
জীবন্ত লাশ গুলা কই?
আপনাদের খবর তো কেউ নেয় না,
আসেন আমরা জীবন্ত লাশ গুলা আজকে আড্ডা দেই

31. মৃত্যু শব্দটা কারো কাছে খুব ভয়ংকর
আবার কারো কাছে মুক্তির উপায়।।।।

32.
-হতাশ হয়ো না!😍
-আল্লাহ তোমাকে এতো বেশি
দিবেন!😊
-যা কল্পনাও করতে পারবেনা!

33. --মনে পড়ে তোমাকে
যখন চারপাশে পরিচিত মুখের ভিড়ে তুমি নেই😂
--মনে পড়ে তোমাকে
যখন ঘুম আসেনা
তোমার কথা স্মৃতি হয়ে ধমনী শিরায় বহে....😁😁
--ভালবাসার আলিংগন দিয়ে বিষাদে পোড়ালে
কোথায় হারালে? --কেন হারালে?😎


34. হারাবো কি,‼️
ভালোবাসাই তো পেলাম না।🚫
ভালোবাসতে ও ভয় হয় আজ কাল,🤐
চারিদিকে এতো অভিনয়।
এতো মিথ্যা, এতো স্বারথপরতা।
আমি আজ ক্লান্ত, সত্যিই ক্লান্ত।
কষ্টটাকে ও ক্লান্ত মনে হচ্ছে....!!


35. ভালোবাসা পাওয়ার ভাগ্য সবার থাকে না !!
হয়তো আমার ভাগ্য নেই !!
তবে বেশি কষ্ট কি জানো ?
তোমাকে এতটাই বেশি ভালবেসেছি
যা তুমি আজও বুঝলে না !!
আর আমি হারিয়েছি তাকে যে
আমাকে ভালোবাসেনা,
কিন্তু সে হারালো এমন একজন কে,
যে তাকে তার জীবনের চাইতে
বেশি ভালোবাসে।


36.
যোজন খানিক দুরত্বে আজকাল আপনার বসবাস-
অনুশোচনা নেই, নেই আক্ষেপ শুধু প্রগাঢ় দীর্ঘশ্বাস।
বর্ষার মেঘ কাটে, ফুরোয় কালো মেঘেদের ঘনঘটা
ভরা নদীও শুকোয় বুঝি-
আমার ঠিক জানা নেই, চোখ বুঝতেই লাগে তীব্র আলোকচ্ছটা
অথচ, আমি ম্লান হওয়া জ্যোৎস্না খুঁজি।

মেঘশূণ্য নীলচে আকাশ, পড়ন্ত বিকাল-
আকাশে ধূসর কিছু মেঘ, শুধু আপনার তীব্র আকাল।
হাতের কর গুণে হিসেব করি আমি,
আচ্ছা, কতদিন হয়নি দেখা?
একযুগ? শতাব্দীভর নাকি অনন্তকাল? আমি ভুলে-
গিয়েছি। এখন বিরাজমান শুধু বিচ্ছেদের সুক্ষ রেখা।

37.
💔💔কিছু হারাবার ভয়ে কিছু চাইনি💔💔
💔💔আর কিছু চাইনি বলেই কিছু পাইনি💔

38. প্রেম চলাকালীন
জীবন্তলাশ ঢুকছেন
নাকি ব্রেকআপ হওয়ার পর

39. ভালোবাসার মানুষটাকে ভালো বাসিনা বলে ফিরিয়ে দেওয়াই যে কষ্ট_
তা আত্তহত্তার চেয়ে কম কিছু নয়।

40. তুমি অন্য মানুষের সাথে গিয়ে ছবি তুলতে চাও কেন। তুমি তোমার নিজের জীবনকে এমন ভাবে গঠন করো যানি তোমার কাছে আসে মানুষ ছবি তুলতে

41. hate আমিও করতে পারি
ভালোবাসি তো তাই hate করতে পারিনা
sms না দিয়ে আমিও থাকতে পারি
ভালোবাসি তো তাই বেহায়ার মতো বার বার sms করি
ignore আমিও করতে পারি
ভালোবাসি তো তাই ignore করা টা হয় না..
সময় মানুষ কে অনেক বদলে দেয় but তোমার প্রতি আমার ভালোবাসা টা কখনো বদলায় নি বদলাবে না… 


42. ~আগের চেয়ে অনেক চুপচাপ
হয়ে গেছি
~এর পর হঠাৎ করেই একদিন হারিয়ে যাবো🙂


43. ঘুমের ঔষুধ গুলোই জানে,,
জীবন্ত লাশ গুলোকে ঘুমানোর কতটা কঠিন😔😔

44. কোনোদিনও বলবেন না সে আমাকে ছেড়ে কোনো দিনও যাবে না।
কারণ মানুষ বদলাইতে দুই মিনিট ও লাগে না।

45. ধুমপানও অভ্যাসের ব্যাপার। অভ্যাস না থাকলে সিগারেটের ধোঁয়ায় দম বন্ধ হয়ে আসবে। আবার যারা অভ্যস্ত তারা পাগল হয়ে থাকে এই ধোঁয়াটার জন্য 🙂🙂

46.
শূন্যতা যে শহরের প্রতিটা মানুষকে গ্রাস করেছে... 😯
আমি সেই শহর থেকেই এসেছি 😪

47. আইজ যদি কিস্তিতে বউ পাওয়া যেত😢😢
তাহলে দেশে এত সিংগেল পোলা থাকত নাহ😍😍

48.
প্রিয় মানুষটা যখন দুরে চলে যায়...💔
— ঠিক তখনই বুঝা যায় সে মানুষটা হৃদয়ের কতোটা জায়গা জুড়ে আছে...😢 😥
— সর্বদা সব সময়ই ভালো ভালো থাকুক সবার প্রতিটা প্রিয় মানুষ...💞 💘

49. মনের হাজারো না বলা কথাগুলো
ফোনের ব্যাক বাটনের জন্য না বলাই রয়ে যায়।।

50. তোকে ছাড়া ফেইসবুকেও অসহায় লাগে । কিন্তু কি করমু বল, তুইতো আমার নাগালের বাইরে ।

Click This আরও দেখুন...


~লাশটা পচেঁ গেলে😪 ~লাশটা পচেঁ গেলে😪 Reviewed by NINDOOK LIFE on December 04, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.