দূরত্বের ভালোবাসা গুলো একটু আলাদাই হয়।


দূরত্বের ভালোবাসা গুলো একটু আলাদাই হয়।ইচ্ছে হলেই হাত ধরে হাটা যায় না, একসাথে বৃষ্টিতে ভিজা হয় না। ইচ্ছে হলেই একসাথে তারা দেখা হয় না।চাইলেই সামনে বসে মন খুলে কথা বলা হয়না।কিন্তু ভালোবাসাটা থাকে অফুরন্ত। অনেকেই বলে দূরে গেলে যোগাযোগ কমে যায় সাথে ভালোবাসাও। একটা কথা আছে আউট অফ সাইড আউট অফ মাইন্ড। ভালোবাসার ক্ষেত্রে কথাটা একদমই ঠিক নয়। চোখের আরাল হলেই যদি মনের আরালে চলে যেত তাহলে শত মাইল দূরত্বের ভালোবাসা গুলো বছরের পর বছর টিকে থাকতে পারত না। দূরত্ব মানেই ভুলে যাওয়া নয় বরং কখনো কখনো প্রিয়জনের থেকে একটু দূরত্বের স্পর্শে যাওয়া উচিত। সবসময় পাশে থাকলেই কাছের কেউ হওয়া যায় না। দূরত্বে থেকেও বুকের বাম পাশটাতে অনেকটা জায়গা দখল করে থাকা যায়।
দূরত্বে থাকা মানেই সে আমায় ভুলে যাবে এমনটা নয়। দূরত্ব মানে দুজন দুজনকে মিস করা। দূরত্বে গিয়েই অনুভব করা যায় তাকে ছাড়া থাকা কতটা কষ্টের। দূরত্ব মানে দিনশেষে এই ভেবে শান্তি পাওয়া এক ছাদের নিচে না হয় এক আকাশের নিচেই তো আছি দুজন। দূরে হোক বা কাছে ভালোবাসা অটুট থাকুক।

দূরত্বের ভালোবাসা গুলো একটু আলাদাই হয়। দূরত্বের ভালোবাসা গুলো একটু আলাদাই হয়। Reviewed by NINDOOK LIFE on December 06, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.