মেয়ে পটানো

ডায়লগ নাম্বার - ১ ঃ
আপনি আপনার গার্লফ্রেন্ডকে অথবা যে মেয়ের সাথে আপনি মজা করে লাইন মারেন
এমন মেয়েকে মজা করে বলতে পারেন।
-
তুমি জানো? আমি তোমাকে কতোটা ভালোবাসি?
মেয়েটি তখন অবশ্যই বলবেঃ কতোটা?
তখন আপনি হাসি মুখে মেয়েটিকে বলবেনঃ আমি তোমাকে এতোটা ভালোবাসি যে,
তুমি যদি আমার ভালোবাসা আমার হৃদয় থেকে ডাউনলোড করতে চাও।
তো একলাখ জিবি MB ও কম পড়ে যাবে।
-
ডায়লগ নাম্বার - ২ ঃ
আপনার গার্লফ্রেন্ড অথবা আপনি যে মেয়েকে পটানোর চেষ্টা করতেছেন এবং অনেক দূর এগিয়ে ও গিয়েছেন।
এমন মেয়েকে বলতে পারেন।
-
আচ্ছা, তোমার হৃদয় কয়টা থেকে কয়টা পর্যন্ত ওপেন থাকে?
তো মেয়েটি বলতে পারে ঃ মানে?
বা বলতে পারেঃ কেনো?
তখন আপনি মজা করে মেয়েটিকে বলবেনঃ আসলে,
তোমার হৃদয়ের শপিংমল থেকে কিছু শপিং করতাম তো।
তাই বললাম।
মেয়েঃ কি কি শপিং করবে?
তখন আপনি বলবেনঃ তেমন কিছু না।
তার আগে বলো ভালোবাসা পাওয়া যাবে?
-
ডায়লগ নাম্বার - ৩ ঃ
আপনি যে মেয়েকে পটাতে চান কিন্তু মেয়েটিকে সিরিয়াস ভাবে বলতে সাহস পান না।
তাহলে আপনি সেই মেয়েটিকে মজা করে এটি বলতে পারেন।
-
তুমি এত্তো সুন্দর যে, মন চায় তোমাকে প্রপোজ করি।
কিন্তু তোমাকে প্রপোজ করিনা কেনো জানো?
এটা শুনে যে কোন মেয়েই বলবে ঃ কেন?
তখন আপনি হাসি মুখে বলবেনঃ
কারন, তোমার মতো এত্তো কিউট একটা মেয়ে আমার গার্লফ্রেন্ড হলে,
সরকার তো গার্লফ্রেন্ডের উপরও ট্যাক্স লাগাবে। তাই।
-
ডায়লগ নাম্বার - ৪ ঃ
আপনি যে কোনো মেয়েকে প্রপোজ করার জন্য বলতে পারেন অথবা মজা করার জন্যও বলতে পারেন।
-
আমার হৃদয়টা খালি পড়ে আছে।
তুমি চাইলে আমার হৃদয়ে বাস করতে পারো।
টেনশন করোনা। ভাড়া দিতে হবেনা।
শুধু একটু ভালোবাসা দিয়ো।
-
ডায়লগ নাম্বার - ৫ ঃ
গার্লফ্রেন্ড, বান্ধবী অথবা যে কোনো মেয়ের সাথে মজা করার জন্য তাকে বলতে পারেন।
-
আমার হৃদয়ের সকল ভালোবাসা তোমার হৃদয়ে Send করতে চাই।
তোমার হৃদয়ের SHAREit টা অন করো তো!
-
ডায়লগ নাম্বার - ৬ ঃ
আপনার যদি গার্লফ্রেন্ড থেকে থাকে তাহলে আজকেই আপনার গার্লফ্রেন্ডকে এটি বলুন।
-
একটা কথা বলো তো!
মেয়েঃ কি?
আপনিঃ আচ্ছা, তুমি ঘুমাও কখন?
রাতে আমার স্বপ্নতে আসো।
সারা দিন আমার হৃদয়ে তোলপাড় করে বেড়াও।
তো, তুমি ঘুমাও কখন?
-
আজকের পোষ্টে এই ছিলো।
আর শোনেন! কোন ডায়লগটি আপনার কাছে সবচেয়ে ভালো লেগেছে সেটি কমেন্ট করে না জানালে আপনার খবর আছে। বলে দিলাম!!
মেয়ে পটানো মেয়ে পটানো Reviewed by NINDOOK LIFE on August 27, 2019 Rating: 5

2 comments:

  1. ২নং ডায়লগ বেশি ভাল লাগছে, কারণ এটা নিউ

    ReplyDelete

Powered by Blogger.