প্রেম জীবনে বারবার আসে।হতাশ হয়ে হাল ছাড়লে হবে না।



প্রেম জীবনে বারবার আসে।হতাশ হয়ে হাল ছাড়লে হবে না।😎😎😎
১ম প্রেম:-আমার চেয়ে ৬বছরের সিনিয়র এক ছেলের সাথে,চলতেছিলো সব ঠিকঠাক প্রেমের বয়স ২মাস এর মধ্যে উনার জন্য বউ দেখতেছে,আমি তখন পিচ্চি ছিলাম বিয়ে করা হলো না.তাই ব্রেকাপ করে দিলাম।😫😫😫
২য় প্রেম:- এক চুয়েট স্টুডেন্টর সাথে,তিনি স্কলারশিপ পেয়ে চীনে চলে যান,চীন দেশটা আমার ভাল্লাগেনা তাই ব্রেকাপ করে দিলাম।😂😂😂
৩র্থ প্রেম:-ব্রেকাপ আমি কেন এত বেশি আজাইরা পোস্ট করি এই জন্য।😁😁😁
৪ম প্রেম:- ব্রেকাপ ফেবু পাস দিতে হবে নাকি উনারে,যা শালা লাগবে না তোর প্রেম😒😒😒
৫ম প্রেম:- ব্রেকাপ উনার সব কথা শুনতে হবে,বাট তা আমার পক্ষে পসিবল ছিলো না।😜😜
৬ষ্ট প্রেম:- ব্রেকাপ সে ছিলো ন্যাকা টাইপের,আমি মিনিটে মিনিটে মেসেজ দিয়ে জিজ্ঞাসা করতাম না বাবু গিলছো?বাবু পায়খানা করছো?এই জন্য আমি কেয়ারলেস বলে চলে গেলো।😂😂😂
৭ম প্রেম:-ব্রেকাপ সে ছিলো প্রচুর রোমান্টিক,আর আমি রোমান্টিকতার ধারে কাছেও ছিলাম না।😫😫😫
বাকি গুলা ছোটখাটো বিষয় নিয়ে ছিলো তাই মনে রাখি নাই.
পরিশেষে বলবো প্রেমে শেষ বলতে কোনো কথা নাই।মোট কথা ইমোশনাল হলে চলবে না প্রেম জীবনে বারবার আসবে।😎😎😎😎

প্রেম জীবনে বারবার আসে।হতাশ হয়ে হাল ছাড়লে হবে না। প্রেম জীবনে বারবার আসে।হতাশ হয়ে হাল ছাড়লে হবে না। Reviewed by NINDOOK LIFE on July 22, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.