বেকারের জন্য ভালোবাসা পাপ মহাপাপ

বেকারের জন্য ভালোবাসা পাপ মহাপাপ

https://vhobanipur24.blogspot.com/

বেকারের জন্য ভালোবাসা পাপ মহাপাপ



 লাইফে অনেক টাকা কামাতে হবে রে ভাই অনেক টাকা, সকল স্বপ্ন কিনতে হবে, বন্ধু বান্ধব পরিবার আত্মী স্বজনদের স্বপ্ন ও কিনতে হবে, এত টাকা কামাতে হবে।


আজকের এই আমিও টাকার জন্য প্রিয় মানুষটাকে নিজের করে রাখতে পারলাম না, এতটা কাছে পেয়েও ফিরিয়ে দিতে হলো পরিবারের কাছে, বিশ্বাস কর রে ভাই কষ্টে বুকটা ফাইটা যাইতাছে কাউরে কিছু বলতে পারছি না কাউকে এই কষ্টের যন্ত্রণাটা বুঝাতে পারছি কারণ আজ আমার কোন ইনকাম নেই টাকার আমার কাছে আসার কোন রাস্তা ও নেই আমি পিওর ব্যাচলর বেকার, আর এই বেকারের কাছে কোন ভাই তার বোনকে দিবে না কোন বাবা-মা তার বোনকে দিবে না।


আচ্ছা আমার সবার কাছে প্রশ্ন বেকাররা কি কখনো কাজ করে না নাকি তারাও কখনো টাকা ইনকাম করতে পারবে না। আরে ভাই সবাই এটা বুঝে না কেন আজ বেকার আছি ঠিক আছে তাই বলে কি কালকেও বেকার থাকবো নাকি হুম। তারাও তো পরিবারের একটা সময় দায়িত্ব নিবে পরিবারের দায়িত্ববান হবে তাই না কিন্তু নিজের আর মেয়ের পরিবারও বুঝে না।


সবাই ভালো থাকুক যারা কিনা বেকার আর খারাপ পোলার অববাদ দেয় যারা, আর এইসব বলে দুই দুইটা মানুষকে বেঁচে থাকতে ও জীবন্ত লাশ বানিয়ে দেয়।


আর প্রিয় আমাকে ক্ষমা করে দিয় পারলাম না তোমায় এত ভালোবাসার পর তোমাকে নিজের করে রাখতে ভালোবাসতে তোমায় নিয়ে একটা সুখের পৃথিবী বানাতে এতটা অসহায় আমি এতটা ব্যর্থ সমাজের চোখে সবাই সবাইকে দোষ দেয়। কিন্তু আজ আমি কার দোষ দিবো আমার কপালটাই যে পোড়া হুম বলো আসলেই তো কপালটাই পোড়া


ভাল থাকুক পৃথিবীর সকল মানুষ যারা পরিবারের মিথ্যে মিথ্যে নাটক করে দুইজনকে দুই দিকের রাস্তা দেখায়, দুইজনকে দু দিকে পাটিয়ে দেয়৷ 

বেকারের জন্য ভালোবাসা পাপ মহাপাপ বেকারের জন্য ভালোবাসা পাপ মহাপাপ Reviewed by NINDOOK LIFE on April 08, 2023 Rating: 5

No comments:

Powered by Blogger.