আবেগি কষ্টের স্ট্যাটাস, আবেগের স্ট্যার্টাস, কষ্টের স্ট্যার্টাস

আবেগি কষ্টের স্ট্যাটাস, আবেগের স্ট্যার্টাস, কষ্টের স্ট্যার্টাস
আবেগি কষ্টের স্ট্যাটাস, আবেগের স্ট্যার্টাস, কষ্টের স্ট্যার্টাস 

অনুভূতি আবেগ ভালবাসা মায়া সবগুলির কথার মানে আজকাল একি মনে হয়।  বয়সটা যখন আবেগের তখন ভালবাসাটা বাচঁন মরণের, কিন্তু আপনি কি জানেন? আপনার প্রিয় মানুষটাকে আপনার ভালবাসার কথাগুলি বা অনুভূতিগুলি ঠিকঠাক বুঝাতে পারছেন না? এই সকল কথাগুলি যদি আপনার সাথে মিলে যায় তাহলে এই পোস্টটা আপনার জন্য, এই পোস্ট টা পড়ে কি কি শিক্ষতে পারবেন? ভুলগুলি সঠিক ভাবে নির্মুল করতে পারবেন? আর আমাদের এই সাইটিতে হাজারও বাংলা আবেগ, কষ্টের ও ভালবাসা স্ট্যার্টাস রয়েছে, আমাদের সাইটি ভিজিট করুন।


-আপনি যখন কষ্ট পাবেন, তখন সেই কস্টকে সবসময় প্রেরণায় রূপান্তরিত করার চেষ্টা করুন, হাল বা আত্নহত্যার কারণ হিসাবে নয়।


-আমারও অনেক ইচ্ছে হয় আমি তোমাকে সত্যি ক্ষমা করে দেই, কিন্তু আমার আবেগ, ভালবাসা তা করতে দেয় না, কারণ তুমি সত্যিই অনেক অনেক বেশী কষ্ট দিয়েছো আমায়।


-তুমি হয়তো মরতে চাও, কিন্তু বাস্তবতাটা কি জানো, তুমি তোমাকে বাঁচাতে চাচ্ছ।


- সত্যি কথা জীবনের চলার পথে অনেক কিছুই এড়িয়ে চলতে হয়, ঠিক তেমনি করে আবেগ কেও এড়িয়ে চলা প্রয়োজন।


-আবেগ মানেই খারাপ জিনিস নয়, তবে তা অতিরিক্ত হলে অনেক খারাপ জিনিস।


-একটা মেয়ে যখন আমাদের সংসারে আসবে, তখন সে বউ নয় মেয়ের মতো থাকবে। 🖤


-কখনোই মনে হয় নাই আপনাকে ছাড়া কেউ দুঃখী, 🖤


-এটা বিশ্বাস করেন? মানুষ তার পছন্দের মানুষকে পেয়ে গেলে তার বেঁচে থাকার আনন্দ দ্বিগুণ বেড়ে যায় আর হ্যা এটাই সত্য।


- একাকীত্ব থাকার মধ্যেও ভীষণ শান্তি আছে! এই কথাটা বলার মানুষ টাও চায়,দিনশেষে তারও কেউ একজন থাকুক!🖤


-শুধু বিশ্বাস করেন! আমি একান্তই আমার! আমার কেউ না আমি কারো না, তাহলেই চলবে🌸


-যে আপনাকে বিশ্বাস করে না! আর যাক হক তার কাছে ভালবাসা খোঁজতে যাবেন না।


-যে আপনাকে কথায় কথায় সবার কাছে নিচো বানায়! কখনোই তার সাথে বন্ধুত্ব করতে যাবেন না।

আবেগি কষ্টের স্ট্যাটাস, আবেগের স্ট্যার্টাস, কষ্টের স্ট্যার্টাস আবেগি কষ্টের স্ট্যাটাস, আবেগের স্ট্যার্টাস, কষ্টের স্ট্যার্টাস Reviewed by NINDOOK LIFE on April 01, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.