আমার মন চায় তোমায়?


 আমার মন চায় তোমায়?

 

আমার মন চায় তোমাকে আর তুমি চাও অন্যজনকে যেদিন গ্রাম ছেড়ে শহরে ছিলাম সেদিন তুমি আমাকে জড়িয়ে ধরে অনেক কান্না করেছিল ভেবেছিলে যে আমি তোমাকে ভুলে যাবো কিন্তু,

 

দেখো আজকে তুমি আমাকে ভুলে গেছো আজ কতগুলো বছর পার হয়ে গেছে তোমার আমার কোন যোগাযোগ হয় না আগের মতন কথা হয়না দেখা হয় না এখন তুমি আমাকে সহ্য করতে পারোনা আমাকে দেখলে এখন তোমার বিরক্ত বোধ হয় সবসময় ভাবো আমি নামক দিনটা যেন তোমার জীবন থেকে চলে যাই।

 

 আমি আজও তোমাকে সে কয়েকবছর আগের মতই ভালবাসি প্রত্যেকটা দিন ঘুমানোর সময় তোমার কথা ভেবে ঘুমায় আবার ঘুম থেকে উঠে সর্বপ্রথম তোমার নামটাই আমার সব থেকে বেশি মনে পড়ে অনেকটাই বেশি ভালোবাসি তোমাকে কখনো হয়তো তোমাকে বলতে পারব না।

 

 কতটা ভালবাসি কথাটা তুমি আমার জীবনে গুরুত্বপূর্ণ সব সম্পর্কের শেষ হয়েও কিছু সম্পর্ক থেকে যায় জানার মাঝে কিছু সম্পর্ক কখনো শেষ হয় না সেটা হয়তো অমর হয়ে থাকে আমি সত্যি তোমাকে অনেক বেশি ভালবাসি অনেক অনেক বেশি ক্ষমতা থাকত যে কিছু বিনিময় হোক,

 

তোমাকে আমি আমার করে নিতাম আচ্ছা এখন কি আর আমার কথা তোমার একটুও মনে পড়েনা আচ্ছা আমার কথা ভেবে হাসিনা দাও অন্তত একটা বকা দিতে পারো যখন আমার মুখে কামড় পরবে যাতে সঙ্গে জিব্বার তখন হয়তো ভাবতে পারবো কিভাবে হয়তো আমার কথা মনে করছে কিন্তু না

 

তুমি আর আগের সেই তুমি নেই অনেকটা বদলে গেছো অনেকটা গুছিয়ে নিয়েছো তুমি তোমার মতন করে ভুলে গেছো অপদার্থ এক বালক বেকার বাপের হোটেলে খাই কোনো কাজ করিনা দায়িত্ব জ্ঞান নেই।

 

 আমার মধ্যে এমন ছেলেকে ভালোবাসা যায় দুই তিনটা মিষ্টি করে কথা বলা যায় দেখা করা যায় সময় পাস করা যায় কিন্তু চিরদিনের জন্য জীবনসঙ্গী করে নেওয়া এটা বোকামি ছাড়া আর কিছুই না তুমি ঠিক তোমার মতন করে বুঝতে শিখেছে নিজে ভালো যে খারাপ আজ তুমি পার্থ কত বড় কোনটা ভালো কোনটা খারাপ কিছু দেখো আমি এতটাও আছো এখন এটাই বুঝতে পারলাম না।

 

 তুমি কেমন তুমি কি আসলে আমাকে ভালোবাসো নাকি সবকিছু ভুলে গেছে ভালো থাকো তুমি ভালো থাকো তোমার প্রিয় মানুষগুলো নাইবা থাকলাম আমি আর তোমার জীবনে কিন্তু ,

 

একটা জিনিস সবসময় মনে রেখো যত বছর বেঁচে থাকবো যত বছর নিঃশ্বাস নেব শরীরের রক্ত থাকতে তখন তোমাকে ভালোবাসবো তোমার নামই যোগ্য ভালোবাসি তোমায় খুব বেশি ভালোবাসি ভালো থেকো তুমি।

আমার মন চায় তোমায়? আমার মন চায় তোমায়? Reviewed by NINDOOK LIFE on September 22, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.