আজ বিয়ে করছি, আমার বউ ট্রাফিক পুলিশ...

আজ বিয়ে করছি, আমার বউ  ট্রাফিক পুলিশ...

আজ বিয়ে করছি, আমার বউ
ট্রাফিক পুলিশ...
তো বাসর রাত শেষে সকালে
বউ : ১০০০ টাকা দাও
আমি : কেন?
বউ : জরিমানা।
আমি : কিসের জরিমানা?
বউ : নিয়ম ভঙ্গ করার জন্য ৩০০
টাকা,
হেলমেট ছাড়া
ড্রাইভিং করার জন্য ৩০০ টাকা...
আর
ওভার স্পিডে গাড়ি
চালানোর জন্য ৪০০ টাকা....
মোট ১০০০ টাকা।
আমি : সবই বুঝলাম,,,,
কিন্তু শেষেরটার জন্য ৪০০ টাকা
কেন?
বউ : কারন, তোমার বোঝা উচিত
ছিল নতুন গাড়ি,
একটু
যত্নসহকারে আস্তে আস্তে চালাই।
যাতে কোন
স্পট না পরে।
কিন্তু তুমি সেটা বোঝনি।
না বুঝেই জোড়ে জোড়ে চালাইছো।
আর হেডলাইটাও দাগ
পরাই দিছো।
তাই ১০০ টাকা বেশি ধরা হয়েছে।
বুঝলে কমেন্ড আর না বুঝলে লাইক---☺️☺️🥰🥰😍😍
MD A
আজ বিয়ে করছি, আমার বউ ট্রাফিক পুলিশ... আজ বিয়ে করছি, আমার বউ  ট্রাফিক পুলিশ... Reviewed by NINDOOK LIFE on March 08, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.