ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়.

ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়.
ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়...
বেশকিছু দিন যাবৎ দেখা মিলছে না এই ঢাকায় চলচ্চিত্রের নায়িকা শবনম ফারিয়া বুবলিকে? তার সাথে কোন যোগাযোগ করতে পারছে না কলাকৌশলিরা, মিডিয়া, পরিচালক, প্রযোজকরা.... বীর মুভির শুট্যিং করেই আর খুঁজে পাওয়া গেলো না! বীর মুভির আগেই অনেকেই বলেছিলো বুবলি প্রেগন্যান্ট কিন্তু বীর মুভিটি দেখার ওর এই নিয়ে সোশ্যাল মিডিয়া তে চলছে নানারকমের ঝড় হাজারো বক্ত্যদের আবার এটাও শুনা যাচ্ছে যে সাকিব খান নাকি বুবলিকে লন্ডনে পাটিয়ে দিয়েছেন চিকিসা করার জন্য
ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়.
 বুবলির এক ফ্যানের কমেন্টঃ- 
বেচারা বুবলি ! একটু বেশি খেয়ে শুটিং করতে গেছিলো। আর সবাই মনে করে নিল সে প্রেগন্যান্ট তার জন্য আবার দায়ি করতেছে তার হিরো সাকিব খানকে, মানবতা আজ কুতায়??? বিদায় পিতিবি


সুপারস্টার সাকিব খানের এক ফ্যান কমেন্ট করেছেনঃ- 
আবারো ভালবাসা টাকার কাছে মার খেল,, শাকিব খান, অপু ইসলাম খান ও শবনব বুবলি প্রসঙ্গ ও মন্তব্য,,,, একটি ছেলে আর মেয়ে কখনো বন্ধু হয়ে থাকতে পারে না,,, এক সাথে চলাফিরা, কাজকর্মে প্রেমে পরাটাই স্বাভাবিক, প্রেম জাত পাত কিছু মানে না, প্রেমে পরেছেন সাকিব অপুও, লুকিয়ে বিয়ে করেছেনও, এটাই স্বাভাবিক, ক্যারিয়ার সমাজের কথা ভেবে প্রকাশ্যে আনেননি,,,, সত্য তো গোপন থাকে না প্রকাশ্যে আসেই, সোমবার অপু খান লাইভে বলেন,,,: শাকিবের সঙ্গে ২০০৮ সালের ১৮ 
ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়.
এপ্রিল বিয়ে হয়েছে তাঁর। তাঁদের ছেলের জন্ম হয় ভারতের কলকাতার একটি হাসপাতালে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর সেই বাচ্চার জন্মের সময় শাকিব আমার পাশে ছিল না। দেখতেও যায়নি৷ আমাকে টাকা দিয়েছে। কোনো মানুষ যদি অসুস্থ থাকে, তাঁকে টাকা দিয়ে কখনো চলে যাওয়া যায় না। আমি কী অন্যায় করছিলাম এমন? আমার অন্যায় কি আমি নায়িকা, আর সব সময় শাকিবকে সাপোর্ট করেছি?’ আমাকে সে বিয়ে করেছে। আমাকে বলেছে, “অপু, সব লুকায় রাখো।” আমি প্রতিটা মুহূর্তে লুকায় রাখছি। আমি প্রেগন্যান্ট, আমাকে বলছে লুকায় রাখো।’ অপু বলেন, ‘শাকিবের প্রতি আমার কোনো অভিযোগ নেই। আমার যেহেতু সন্তান, তাকে নিয়ে সুখে-শান্তিতে থাকতে চাই। আমি না হয় অন্যায়কারী; বাচ্চাটা তো অন্যায় করেনি। অপু জানান, শাকিবের পুরো পরিবারই জানত তাঁদের বিয়ে, তাঁদের সন্তানের কথা। শাকিবের বাসাতেই অপু থাকতেন একসময়। এত দিন কেন 
ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়.
বিয়ের বিষয়টি প্রকাশ করেননি, এ প্রশ্নের জবাবে অপু বলেন, ‘শাকিবের ক্যারিয়ারের কথা ভেবে এত দিন চুপ ছিলাম। এ বিষয় শাকিব খান বলেন, ‘আব্রাহামের দায়িত্ব আমি নিয়ে যাব। সে আমার সন্তান। সারা জীবন তার দায়িত্ব আমি নিয়ে যাব। অপুর দায়িত্ব আমি নিব না’ তিনি অপু বিশ্বাসের টিভি সাক্ষাৎকারকে একটি ‘ষড়যন্ত্রে’র অংশ বলে দাবি করেন। অবশেষে আদ মঙ্গলবার শাকিব বলেন, সে স্ত্রী সন্তান নিয়ে থাকতে চান,,,, মন্তব্য: সালমান খানের সুলতান,,,, অনুস্কা শর্মা গর্ভের সন্তানের কথা ভাবল নিজের ক্যারিয়ারের কথা নয়, ঐ টা ফিল্ম, এটা বাস্তব,,, ভালবেসে নিজের ধর্ম ত্যাগ করা, 
ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়.
সকলের সামনে স্ত্রীর অধিকার না পাওয়া, নিজের ক্যারিয়ার নিজের ছবি বাদ দিয়ে স্বামী সন্তানের কথা ভেবে প্রেগন্যান্ট অবস্হায় আত্মগোপন করে থাকা, চাট্টিখানি ব্যাপার নয়৷ বিপরিতে শাবিক খান, চলচিত্র করে বেরিয়েছে, তার জনপ্রিয়তা বাংলাদেশ থেকে ভারতে পৌছেছে, টাকা দিয়ে ভালবাসা বুঝিয়েছে,, স্বামীর কর্তব্য বাবার কর্তব্য শুধু টাকা দিলেই শেষ হয়না স্ত্রী সন্তানদের সময়ও দিতে হয়,
ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়.
, উনি বলছেন আব্রাহামের দায়িত্ব আমি নিয়ে যাব, আব্রাহাম কে সে পেল কোথায়? যেই অপুর দ্বারা পেল, সেই অপুকেই চিনল না৷ মিস্টার আপনি কেমন বাবা, যে সন্তানের জন্মের সময় কাছে থাকতে পারলেন না, এখন বড় গলায় বাবার অধিকার নিয়ে আসলেন,,,,,,
ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়. ইতিহাস পুনরাবৃত্তি বুবলি Pregnant? সাকিব কি লন্ডন পাঠিয়েছে? তুমুলঝড়. Reviewed by NINDOOK LIFE on February 20, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.