ব্যাংকে টাকা জমা দেয়ার লাইনে দাঁড়িয়ে আছি

ব্যাংকে টাকা জমা 
ব্যাংকে টাকা জমা দেয়ার লাইনে দাঁড়িয়ে আছি
দেয়ার লাইনে দাঁড়িয়ে আছি, পেছনে এক ভদ্র লোক একটা পৈশাচিক হাসি দিয়ে আমার দিকে তাকিয়ে আছেন। আমি একটু ইতস্তত হয়ে পাশ ফিরতেই যাচ্ছিলাম

উনি আমাকে ডেকে বললেন : জানেন ভাই আমি কেন হাসছি?

স্বভাবতই বললাম, "আমি কিভাবে জানব, ভাই ?"

সে আবারো সেই ঐচ্ছিক হাসিটা রেখে হাত উচিয়ে বললো : "ঐ দেখতেছেন না ক্যাশ কাঊন্টারের মেয়েটা, উনি আমার এক্স গার্লফ্রেন্ড"

আমি বললাম: "তাহলেতো কষ্ট পাওয়ার কথা ছিল, কিন্তু আপনিতো খুশি দেখতেছি?"

সে বলে: "আমার ভালোবাসা প্রত্যাখ্যান করে চলে গেছিলো, বছর খানেক আগে, পরে শুনি এই খানে চাকুরী নিছে, তার পর থেকে প্রতি মাসে ওর কাছে এসেই আমার বঊ এর নামের একাউন্টে টাকা জমা দিয়ে যাই"
বলে আবারো সেই হাসি...🤣🤣

ব্যাংকে টাকা জমা দেয়ার লাইনে দাঁড়িয়ে আছি ব্যাংকে টাকা জমা দেয়ার লাইনে দাঁড়িয়ে আছি Reviewed by NINDOOK LIFE on February 18, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.