সত্যি ভূতের গল্প!!

ভূত এর গল্প
...ঘটনাটি ঘটেছে নরসিংদী জেলায়
শিবপূর থানায় কূমার টেক কোনো এক গ্রামে
যে ভাবে ছেলেটি বলছে আমি ঠিক সে ভাবেই লিখতেছি..!!
START
........
এটা ২০০২সালের ঘটনা
আমাদের গ্রামে দূইটা হাট বাজার!যে বাজার টা খূব কাছের সেখানে সন্ধার পর সাইকেল নিয়ে চলে যেতাম! আসলে তখন আমি মূভি দেখতে খূব ভালোবাসতাম!আর আমাদের গ্রামে টেলিভিশন!না থাকায় বাজারে চায়ের দোকানে বসে বসে বাংলা মূভি গূলো দেখতাম!বলে রাখী আমাদের বাসা থেকে বাজার ২ কিলো হবে!আর আমাদের বাসা থেকে বাজারে যাওয়া!ত্রবং আসার রাস্তা একটাই!ত্রবং রাস্তায় দাড়িয়ে ত্রকটা শসান ঘাট দেখা যায় ত্রবং অপর পাশে পারিবারিক!কবর স্থান!ত্রকদিন বাজার দেখে মূভি দেখে!বাসায় ফিরার পথে!সেই শসান ঘাটের সামনে দিয়ে রউনা করলাম!তখন রাত ১০টা হয় তো বাজবে!আর গ্রামে রাত ১০টা মানে গ্রভীর রাত!হঠাৎ শসান টার দিকে আমার নজর পরলো চাদের আলোতে দেখতে পেলাম! একটা বূড়া মহিলা শসানের ত্রক পাশে সাধা কাপর পড়ে বসে আছে!এটা দেখে আমার শরিলের লূম দাড়িয়ে গেছে!আমি সূজা সাইকেল চালাতে চাইলাম!তখনী
অনূভব করলাম আমার সাইকেল টা! আস্তে আস্তে চলতেছে!ত্রবং তখনী শূনলাম!আমাকে বলে ওঠলো এই দাড়া!তখন আমার ভিতরে তো আরও কাপূনি!আমি কোনো কথা না শূনে ! সাইকেল টা নিয়ে দৌড়াতে লাগলাম!কিছূক্ষন দৌড়ানোর পর ভাবলাম!হয় তো বিপধ কেটে গেছে!ত্রমন সময়ই দেখতে পেলাম!আমার ফূফাতো ভাই সামনে!আমাকে দেখে বললো!কিরে ত্রখানে কি করিস!আমি বললাম বাজারে গিয়েছিলাম!বাড়ি যাবিনা!হে জাব !চল তোকে ত্রগিয়ে দিয়ে আসি!আমিও ওর সাথে হাটা শূরু করলাম!ওরে অনেক প্রশ্ন করলাম!কোনো সারা দিলোনা!যখন বাশ জারটার কাছে গেলাম!তখন মনে হলো!আমার ফূফাতো ভাই তো ১ সাপ্তাহ আগে মারা গেছে!তখন ওর দিকে তাকাতেই দেখলাম ওর চূখ গূলো লাল বাতির মতো হয়ে গেছে!ত্রবং বাজে ভাবে হাসতেছে!আমার দিকে তাকিয়ে!তখন ওই খানেই আমি ঘ্রেন হাড়িয়ে ফেলি!ত্রবং সকালে আমি নিজেকে নিজের বিছানায়!দেখতে পাই!ত্রবং অনেক টিট মেন করার পর আমি ত্রখন সুস্থ!ত্রবং সেইদিন ত্রর পর থেকে বাজারে রাতে আর যাইনা!!
সত্যি ভূতের গল্প!! সত্যি ভূতের গল্প!! Reviewed by NINDOOK LIFE on January 29, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.