টিউশনির গল্প

টিউশনির গল্প

গত মাসের বেতনটা হাতে তুলে দিয়ে বললো,,,স্যার ঈদের আগে আর পড়বো না, ঈদের পর হয়তো আবার শুরু করবো, আপনাকে ফোন করে জানাবো।

কি আর বলবো,হাসিমুখে বের হয়ে আসলাম আর ভাবতেছিলাম কীভাবে সব ম্যানেজ করবো,সামনে ঈদ আর এই সময় টিউশন নাই হয়ে যাচ্ছে...

ভাবতেছিলাম আর হেঁটে মেসের দিকে আসছিলাম।মাগরিবের আজান কানে ভেসে আসতেই মন সায় দিল যে,আরে সমস্যা নাই,আল্লাহ তায়া’লা যা করেন সেটাই মঙ্গল ❤️।

রুমে এসে নামাজ পড়লাম।নামাজ শেষ করার ঘন্টা খানেক পর একটা ফোন আসলো।রিসিভ করে সালাম দিলাম আর ঐ পার থেকে ভেসে আসলো স্যার কেমন আছেন? বললাম আলহামদুলিল্লাহ ভালো,কে বলছো,ঐ পার থেকে বললো স্যার আমি আপনার স্টুডেন্ট(সাবেক স্টুডেন্ট) । নাম বলতেই চিনে ফেললাম। স্টুডেন্ট বললো স্যার আমাকে আগামীকাল থেকে পড়াতে হবে।আমি মনে মনে আলহামদুলিল্লাহ পাঠ করে তাকে বললাম,আচ্ছা, কাল থেকে শুরু করবো ইনশাআল্লাহ। 

রিজিকের ব্যবস্থা মহান আল্লাহ তায়া’লা করেন।সুতরাং দিশেহারা হবেন না।ধৈর্য্য রাখুন,সময় আসলে আল্লাহ ব্যবস্থা করে দিবেন।

মনে রাখবেন,,আমার আপনার কিসে ভালো হবে তা আমার আপনার থেকে মহান আল্লাহ তায়া’লা ভালো জানেন।

টিউশনির গল্প টিউশনির গল্প Reviewed by NINDOOK LIFE on April 13, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.